GIMFইতিহাস- ঐতিহ্যপিডিএফ ও ওয়ার্ডবার্তা ও বিবৃতিবিষয়মিডিয়া

গাজায় আমাদের আহত জনগনকে রক্ষার্থে ও সহযোগীতায় বিবৃতি

بسم الله الرحمن الرحيم

الجبهة الإعلامية الإسلامية العالمية
গ্লোবাল ইসলামিক মিডিয়া ফ্রন্ট

قسم الترجمة واللغات

يقدم
পরিবেশিত


الترجمة البنغالية
বাংলায় অনূদিত

لبيان الجبهة الإعلامية الإسلامية العالمية
القيادة العامة
GIMF
এর শূরা কমিটির বিবৃতি

بعنوان
শিরোনাম

بيان مناصرة ومؤازرة لأهلنا فى غزة الجريحة
গাজায় আমাদের আহত জনগনকে রক্ষার্থে ও সহযোগীতায় বিবৃতি


بسم الله الرحمن الرحيم

সকল প্রশংসা আল্লাহর। শান্তি ও অনুগ্রহ বর্ষিত হোক আল্লাহর রাসূলের প্রতি।

তারপরঃ
মর্যাদা ও জিহাদের বিধ্বস্ত গাজাতে আমাদের জনগনের প্রতি আমাদের এই বিবৃতি।

বানর ও শুয়োরদের নাতী ইহুদীদের হাতে যা ঘটে চলেছে আপনাদের পবিত্র ভূমিতে তা দেখে আল্লাহর শপথ আমাদের হৃদয়গুলো আজ ক্ষতবিক্ষত, রক্তগুলো জমাট বেধে গেছে এবং আমাদের চোখ থেকে অশ্রু ঝড়ে পড়ছে। আল্লাহ এদেরকে ধ্বংস করুন যারা মুয়াওহীদিনদের রক্ত প্রবাহিত করছে,তাদের বিবি বাচ্চা সহ ঘরগুলোকে ধ্বংস করছে, ভূমিগুলোকে ক্ষতিগ্রস্থ করছে এবং শস্য ও পশুদেরকে ধ্বংস করছে। এটা কোনও গোপন বিষয় নয় যে সারাবিশ্বের সকল মুসলিমদের হৃদয় আপনাদের সাথে রয়েছে; তাঁদের হৃদয়ে মুরতাদ জালিম শাসকগোষ্ঠীর কোনও স্থান নেই; আপনাদের সহযোগীতায় আমরা আসবো। ধৈর্য্যধারন করুন এবং জেনে রাখুন ইনশা’আল্লাহ বিজয় খুবই সন্নিকটে। ধৈর্য্যের পরই বিজয়। আল্লাহর অনুগ্রহ থেকে নিরাশ হবেন না। আল্লাহ্* আপনাদের কর্মগুলোকে বিনষ্ট করবেন না।

হ্যাঁ আপনাদের অনেক ত্যাগ রয়েছে। আপনাদের অনেকেই নিহত হয়েছে, রক্ত প্রবাহিত হয়েছে,পারিবারিক বন্ধন ছিন্ন হয়েছে এবং শরীরের অংশ ছিন্ন বিচ্ছিন্ন হয়েছে কিন্তু মনে রাখবেন পবিত্র ও মহিমান্বিত আল্লাহর আয়াতগুলোঃ

“তোমরা যদি আহত হয়ে থাক, তবে তারাও তো তেমনি আহত হয়েছে। আর এ দিনগুলোকে আমি মানুষের মধ্যে পালাক্রমে আবর্তন ঘটিয়ে থাকি। এভাবে আল্লাহ জানতে চান কারা ঈমানদার আর তিনি তোমাদের কিছু লোককে শহীদ হিসাবে গ্রহণ করতে চান। আর আল্লাহ অত্যাচারীদেরকে ভালবাসেন না” (সূরা আল ইমরান,আয়াতঃ১৪০)

“তাদের পশ্চাদ্ধাবনে শৈথিল্য করো না। যদি তোমরা আঘাত প্রাপ্ত, তবে তারাও তো তোমাদের মতই হয়েছে আঘাতপ্রাপ্ত এবং তোমরা আল্লাহর কাছে আশা কর, যা তারা আশা করে না। আল্লাহ মহাজ্ঞানী, প্রজ্ঞাময়” (সূরা আন-নিসা,১০৪)

আপনাদের নিহতরা রয়েছে জান্নাতে এবং তাদেরগুলো রয়েছে জাহান্নামে। এই পৃথিবী মুমিনদের জন্য কারাগার আর কাফেরদের জন্য জান্নাত। আল্লাহ্ আপনাদের রক্ষাকর্তা কিন্তু তাদের কেউ নেই। জেনে রাখুন বিশ্ব আজ জেগেছে এবং তারা একজন ইহুদীকে হত্যা করার জন্য বসে থাকে না। কেন নয়? তারা জীবনকে প্রচন্ডরকম ভালোভাসে অন্যদিকে মু’মিনরা শাহাদাতকেভালোভাসে। আল্লাহ্ কি তাদের প্রতি লক্ষ্য করে বলেন নি? “আপনি তাদেরকে জীবনের প্রতি সবার চাইতে, এমনকি মুশরিকদের চাতেও অধিক লোভী দেখবেন। তাদের প্রত্যেকে কামনা করে, যেন হাজার বছর আয়ু পায়। অথচ এরূপ আয়ু প্রাপ্তি তাদেরকে শাস্তি থেকে রক্ষা করতে পারবে না। আল্লাহ দেখেন যা কিছু তারা করে”(সূরা আল-বাক্বারাহ,আয়াতঃ৯৬)

রসূলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম হতে পারে আপনাদের জন্য হতে পারে উত্তম উদাহরন। তিনি এবং তাঁর সাহাবীরা দুই অথবা তিন বছরের জন্য মক্কাতে কি ঘেরাও ছিলেন না? যতদিন পর্যন্ত না আল্লাহ্ তাঁদের মুক্ত করেননি ততদিন পর্যন্ত ক্ষুধা ও তৃষ্ণায় মহিলা ও শিশুদের কান্নার আওয়াজ শোনা গিয়েছিলো। কঠিন পরীক্ষার পর তিনি কি তাঁদের মুক্তি দেননি?

আমরা আমাদের হৃদয় থেকে আপনাদেরকে আহবান করছি। আপনাদের শহীদদের রক্তের সাথে কাউকে বানিজ্য করতে দিবেন না। সত্য এবং মিথ্যার সংঘাতের কেন্দ্র থেকে আপনাদের বিজয়ের সূচনা করুন। আপনাদের উপর
কতৃত্ব করে কাউকে কথা বলার কোনও সুযোগ দিবেন না। আপনাদের বিষয়গুলোর লাগাম ফিলিস্তিনি কতৃপক্ষ ও এর মুরতাদ প্রেসিডেন্টের উপর ছেড়ে দিবেন না; যে আপনাদের মাথাগুলোকে ইহুদী এবং তাদের মাষ্টার আমেরিকার সন্তুষ্টির জন্য কোরবানি দিতে সদা প্রস্তুত থাকে। হে বীরেরা এটি হচ্ছে স্পষ্ট হত্যা, এটি কোনও জুলুম
কেউ আপনাদের জন্য কোনও পদক্ষেপ নিবে এই আশায় থাকবেন না; এই ধরনের পদক্ষেপ আরেকটি ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না। আপনার অবস্থানকে সম্পূর্ন সঠিক অবস্থানে রাখুন এবং অন্য কোনও পথ গ্রহন করবেন না।

আমরা আপনাদেরকে আহবান করবো দ্বীনদার মুজাহিদিন ভাইদের পাশে থাকুন; যারা আল্লাহ্ পাকের জন্যই শুধু জিহাদ করছে; যারা কোনও তিরষ্কারকারীর তিরষ্কারকে পরোয়া করে না এবং যারা অর্ধেক সমাধানের পথ খুঁজছে না। ইস্রাইলের বিরুদ্ধে বোমা নিক্ষেপ বন্ধ না করার প্রতি গুরুত্ব আরোপ করুন। আপনারা দেখেছেন কিভাবে তেল আবিব আন্তর্জাতিক বিমান বন্দরে একটি মাত্র রকেট নিক্ষেপের কারনে অনেক আন্তর্জাতিক বিমান পরিবন সংস্থা এই বিমান বন্দরে তাদের ফ্লাইট বাতিল করেছে।

আল্লাহর প্রতি তাওয়াক্কুলে মুজাহিদিনদেরকে গুরুত্ব আরোপ করতে বলুন। আল্লাহর দ্বীনকে প্রতিরক্ষায় এবং তাঁর শরীআতকে পৃথিবীতে প্রতিষ্ঠিত করার মাধ্যমই হচ্ছে জিহাদ এবং কিতাল। এই বিষয়ে পবিত্র ও মহিমান্বিত আল্লাহর আয়াতটি স্বরন করিয়ে দিবেনঃ

“হে বিশ্বাসীগণ! যদি তোমরা আল্লাহকে সাহায্য কর, আল্লাহ তোমাদেরকে সাহায্য করবেন এবং তোমাদের পা দৃঢ়প্রতিষ্ঠ করবেন” (সূরা মুহাম্মদ,আয়াতঃ ০৭)

পূর্ব পশ্চিমের সকল মুসলিমদের তাঁদের প্রত্যেকের সর্বোত্তম উপায়ে গাজার মুসলিমদের সাহায্য করার জন্য এবং সকল বৈধ উপায়ে চাপ প্রয়োগ করার জন্য আমরা আহবান করছি (আমরা বলি বৈধ উপায় গ্রহন করা হয় না কারন আল্লাহর শত্রুরা শুধুমাত্র শান্তিপূর্ন প্রতিবাদ করা ছাড়া আর কি অনুমুতি দিবে?)

আপনাদের সরকারের উচিত প্রিয় গাজা সীমান্তে যে সকল প্রতিবন্ধকতা রয়েছে তা উঠিয়ে ফেলার চেষ্টা করা; সকল অসুস্থ নাগরিক এবং যারা আহত তাঁদের কোনও ধরনের আপত্তি ছাড়াই স্বাধীনভাবে চলাফেরার গ্যারান্টি দেওয়া; মেডিকেল ও খাদ্য সহায়তা কোনও কোনও শর্ত ছাড়াই অতিক্রম করতে দেওয়ার অনুমুতি দেওয়া। মুরতাদ শাসকগোষ্ঠীর ফিলিস্তিন ও মুসলিমদের বিষয়ে মুনাফিকি কর্মকাণ্ডের উপর মুসলিম জনগনের দায়িত্ব রয়েছে; এর মানে হচ্ছে যে সকল শাসকগোষ্ঠী লজ্জাজনক এই পদ্ধতি অবলম্বন করে তাদেরকে পরিবর্তন করতে শক্তি প্রয়োগ করা।

পরিশেষে আমরা আল্লাহর কাছে দোয়া করি যেন আল্লাহ্ আপনাদের নিহত লোকজনকে ক্ষমা করুন এবং তাঁদেরকে জান্নাত উল ফিরদাউস দান করুন।আপনাদের অসুস্থ রোগীকে শেফা দান করুন এবং আহতকে সুস্থতা দান করুন। আপনাদের বিধবা মহিলাদের হৃদয়গুলোর সহযোগী করে দিন। আল্লাহর ইচ্ছায় নিকটতম বিজয়ের জন্য আল্লাহর সহায়তায় আপনাদেরকে যথাযথ উপায়ে প্রস্তুত করুন।

হে আল্লাহ্, গাজার শহীদদেরকে আপনি ক্ষমা করুন এবং তাঁদেরকে জান্নাত উল ফিরদাউস দান করুন!

হে আল্লাহ্, গাজার সকল মুসলিমদের আপনি ক্ষমা করুন এবং তাঁদের আহতদেরকে সুস্থ করুন!

হে আল্লাহ্, আপনার সহায়তায় তাঁদেরকে বিজয় দান করুন এবং তাঁদেরকে রক্ষা করুন!

হে আল্লাহ,হে মালিক ইহুদীদেরকে ধ্বংস করুন এবং আমাদের উম্মাহর শত্রুদের ভূমিগুলোকে কম্পিত করুন এবং তাঁদের প্রত্যেককে ধ্বংস করুন।

হে আল্লাহ, গাজাতে আপনার বিজয়ের মাধ্যমেই আপমাদের ভাইদেরকে বিজয় দান করুন!

হে আল্লাহ আপনার রমজানে তাঁদেরকে সাহায্য করুন এবং বিজয় দান করুন!

হে আল্লাহ, আমিন… হে আল্লাহ, আমিন…



——————–

لا تنسونا من صالح دعائكم
Don’t Forget Us in Your Sincere Prayers

إخوانكم في
Your Brothers at

المصدر: (مركز صدى الجهاد الإعلامي)
Source: Echo of Jihad Media Center

الجبهة الإعلامية الإسلامية العالمية
Global Islamic Media Front

رَصدٌ لأَخبَار المُجاهِدين وَ تَحريضٌ للمُؤمِنين
Observing the Mujahideen News and Inciting the Believers

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + five =

Back to top button