সম্মানিত ভিজিটর! গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইটের আইপি এড্রেস- 82.221.136.58, ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন!
Home / অডিও ও ভিডিও / প্রকৃত মুক্তির জীবন -উস্তাদ আবু ইউসুফ (রহিমাহুল্লাহ)

প্রকৃত মুক্তির জীবন -উস্তাদ আবু ইউসুফ (রহিমাহুল্লাহ)

প্রকৃত মুক্তির জীবন
-উস্তাদ আবু ইউসুফ (রহিমাহুল্লাহ)

যুগের হুবাল ও কুফর শক্তির মাথা আমেরিকার আগ্রাসনের বিরুদ্ধে ১৭ বছর ধরে চলা খোরাসানের বরকতময় জিহাদে যেসব বাংলাদেশি মুহাজির শামিল হয়েছেন, উস্তাদ আবু ইউসুফ তাঁদের অন্যতম। ক্রুসেডার আমেরিকার বিরুদ্ধে জিহাদের ময়দানে শহীদ হওয়ার (ইনশাআল্লাহ) আগে বাংলাদেশের তাওহিদপ্রেমী মুসলিম ভাইদের উদ্দেশ্যে জিহাদ ও মহাকাব্যিক গৌরবের ভূমি থেকে উস্তাদ আবু ইউসুফ (রাহিমাহুল্লাহ) এই দরদমাখা বার্তাটি প্রেরণ করেন।

 

ব্যানার

https://banglafiles.net/index.php/s/XCqYdtoxr7bffHS

 

ভিডিও ডাউনলোড লিংক (১২.৪এমবি)

https://banglafiles.net/index.php/s/XBcGMtJYtriT7Wn
https://www.mediafire.com/file/b7s5xz7qx1gzxq7/prokrito_muktir_jibon_-_ustad_abu_yousif_r..mp4/file


অডিও ডাউনলোড লিংক (২.৫ এমবি)

https://banglafiles.net/index.php/s/FxCYkaareHLrnzH
https://www.mediafire.com/file/xenhtj5sha2yn13/prokrito_muktir_jibon_-_ustad_abu_yousif_r._.mp3/file

পরিবেশনায়
আন-নাসর মিডিয়া

খোরাসানের মাটিতে অবস্থানরত বাংলাদেশী মুহাজির ভাইদের মিডিয়া “আল-জিবাল মিডিয়া” এর সৌজন্য এই বার্তাটি প্রকাশ করতে পেরে আমরা সম্মানিত বোধ করছি।

 

 ————————-

প্রকৃত মুক্তির জীবন

-উস্তাদ আবু ইউসুফ (রহিমাহুল্লাহ)

[খোরাসানের পুণ্যভূমিতে শহীদ ইনশা আল্লাহ।]

 

আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা দুনিয়াতে আমাদের সৃষ্টি করার কারণ কি শুধু এটাই যে আমরা দুনিয়া নিয়ে ব্যস্ত থাকবো! আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা সৃষ্টি করার উদ্দেশ্য হলো তাঁর ইবাদত করা। ২৪ ঘন্টা।

যেসব ভাইয়েরা হিজরত করছেন; হিজরত করার মাধ্যমে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা মুজাহিদদের মুমিনদেরকে জ্ঞান খুলে দেন, দুনিয়া বোঝার শক্তি দেন এবং একটা মিযান দেন তার কাছে। হক্ব এবং বাতিলকে নির্ণয় করার জন্য। এই সুখ এবং শান্তি আপনি কখনো এই শহর থেকে বুঝতে পারবেন না।

আপনি তাওয়াক্কুল শিখতে পারবেন না। আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার কাছাকাছি হওয়া বহুৎ কষ্টকর। কারণ আপনি যে সমাজের মধ্যে বসবাস করছেন, সে সমাজের এমনই অবস্থা যে, সমাজ আপনাকে কুরআনকে পড়া এবং এটা বোঝা; হাদীসকে পড়া আর এটা বোঝা–এই সমাজের মধ্যে বসে উপলব্ধি করা সম্ভব না। এই দুনিয়াকে একটা প্রতিযোগিতা করে দিয়েছে কুফফাররা, ইহুদী এবং নাসারারা।

আপনি কিভাবে এটাকে বুঝতে পারবেন! যেসব ভাইয়েরা হিজরত করেছেন এবং যুদ্ধের ময়দানে আছেন; জিহাদ করছেন আমেরিকার বিরুদ্ধে, ইহুদী-নাছারার বিরুদ্ধে এবং নেটো ফোর্স! তওয়াক্কুল তারা শিখছেন। যেসব ভাইয়েরা হিজরত করছেন তারা অনুভব করতে পারছেন। আপনি রাস্তায় দেখবেন না বেপর্দা মহিলা, আপনি রাস্তার মধ্যে দেখবেন না কোনো ফাহেশা সাইনবোর্ড, সবাই প্রত্যেকটা মুহূর্তে তাদের টাইম নিয়ে ব্যস্ত। কেউ সালাত পড়ছেন, নফল পড়ছেন, কেউ জিহাদের মারকাযে বসে খেদমত করছেন, খানা পাকাচ্ছেন। কেউ যুদ্ধের ময়দানে যাচ্ছেন, আমেরিকানদের মারছেন, কেউ কুরআন তেলাওয়াত করছেন, কেউ তাহাজ্জুদ পড়ছেন। খালি এবাদতের মধ্যেই আছেন। সুবহানাল্লাহ!

আপনি অনুভব করতে পারবেন না, শান্তি অনুভব করতে পারবেন না যে, আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার নিয়ামত! আপনি অনুভব করতে পারবেন না, তাওয়াক্কুল কীভাবে করতে হয়! আপনি অনুভব করতে পারবেন না যে, আপনার অন্তরের মধ্যে সুকূন যে আসবে–আপনি অনুভব করতে পারবেন না এই সমাজ ব্যবস্থার মধ্যে বসবাস করলে। এই সমাজের মধ্যে বসে বুঝতে পারবেন না। আমাদের পথ সামনে, পথ দুটো এখন। হয় আমরা আমাদের সমাজের মধ্যে ইসলামকে দ্বীন কায়েম করব নয়তো বা আমাদের সমাজ থেকে হিজরত করা।

আমাদের মাকসাদ হচ্ছে, দুনিয়াতে উদ্দেশ্য হচ্ছে দুনিয়াতে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লাকে খুশি করে মৃত্যুবরণ করা। আমাদেরকে দাঁড়াতে হবে আমাদেরকে উঠতে হবে। আল্লাহ সুবহানাতায়ালার এই দ্বীনকে প্রতিষ্ঠিত করতে হবে সমাজের মধ্যে।

আসুন ঐক্যবদ্ধ হয়ে আজকে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার দ্বীন নিজের মধ্যে এবং সমাজের মধ্যে এবং সমাজের মানুষের মধ্যে দ্বীনকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করি। আপনারা এগিয়ে আসেন, আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা সাহায্য করবেন। আর আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা সাহায্য করলে দুনিয়ার কোন শক্তি আপনাকে আটকে রাখতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Ummah news|| অখণ্ড ভারত প্রতিষ্ঠার শপথ গ্রহণ- প্রেক্ষিত বাংলাদেশ

UMMAH NEWS পরিবেশিত অখণ্ড ভারত প্রতিষ্ঠার শপথ গ্রহণ- প্রেক্ষিত বাংলাদেশ ডাউনলোড করুন ডাউনলোড করুন, 1080 ...