উপমহাদেশকাশ্মীর আর্কাইভ

আনসার গাজওয়াতুল হিন্দ তাদের নতুন ডিপুটি নির্ধারণ করেছেন।

 

কাশ্মীরের সবচাইতে জনপ্রিয় এবং শক্তিশালী জিহাদী গ্রুপ আনসার গাজওয়াতুল হিন্দ তাদের নতুন ডিপুটি নির্ধারণ করেছেন।

কাশ্মীর ভিত্তিক নিউজ চ্যানেল “ইউনাইট কাশ্মীর” একটি সংবাদে জানায় যে, আনসার গাজওয়াতুল হিন্দ তাদের নতুন ডিপুটির দায়িত্বে নিযুক্ত করেছেন কমান্ডার হামীদ লেলহারী হাফিজাহুল্লাহ-কে। যিনি দীর্ঘদিন ধরে জিহাদের ময়দানে ভারতীয় সেনাদের বিরুদ্ধে জিহাদ করে আসছেন, আতংকিত কর আসছেন ভারতীয় মালাউনদের ক্যাম্পে অবস্থানরত সেনাদেরকেও। যিনি বিরত্বের সাথেই প্রতিটি ময়দনে মালাউনদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন।

গত কয়েকমাস পূর্বে দখলদার হিন্দুত্ববাদী আগ্রাসী সেনাদের বিরুদ্ধে লড়াই করতে করতে শেষ পর্যন্ত মহান আল্লাহ তায়ালার ডাকে সাড়া দিয়ে শহাদাত বরণ করেছিলেন আনসার গাজওয়াতুল হিন্দের ডিপুটি শহিদ কমান্ডার রেহান খান রহিমাহুল্লাহ। তিনিও ছিলেন একজন বীর যোদ্ধা, যাকে আমির জাকির মুসা হাফিজাহুল্লাহ এর ডান হতে বলেই সবাই চিনতো। বলা হয় যে, তাঁর শাহাদাতের পর গত কয়েকমাস ডিপুটি শূণ্যছিলো আনসার গাজওয়াতুল হিন্দ।কিন্তু এই শূণ্যতাকে খুব দক্ষতার সাথেই কাটিয়ে নিয়েছেন কাশ্মীরের সবচাইতে জনপ্রিয় ও পরিচিতজন শায়খ জাকির মুসা হাফিজাহুল্লাহ।
অতপর নতুন ডিপুটি হিসেবে কমান্ডার হামীদ লেলহারী হাফিজাহুল্লাহ-কে নির্ধারণের সংবাদটি গতকাল থেকে ছড়িয়ে পড়তে শুরু করে কাশ্মীর ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোতে।
এরপর থেকে নতুন করে আবারো আতংক শুরু হয় ভারতীয় সেনাদের ক্যাম্পগুলোতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 8 =

Back to top button