শাতিম আসিয়া বিবির মুক্তিতে তেহরিক ই তালিবান পাকিস্তানের বিবৃতি!

0
48

ইসলামের শত্রু এবং ব্রিটিশ আইনের ধ্বজাধারী পাকিস্তানের আদালত মুসলিমবিশ্বকে আহত করেছে রেমন্ড ডেভিস এবং পারভেজ মুশাররফকে মুক্তি প্রদানের মাধ্যমে৷ সেই ক্ষতগুলো না শুকাতেই ক্ষতের উপরে এবার লবণ ছিটিয়েছে আসিয়া বিবিকে মুক্তি দিয়ে এবং প্রমাণ করেছে যে তারা কুফরবান্ধব ও ইসলামবিদ্বেষী।

আমরা পাকিস্তানের মুসলমানদের মনে করিয়ে দিতে চাই যে, পাকিস্তানি কুফরি গণতান্ত্রিক ব্যবস্থা ইসলামের নিরাপত্তার জন্য নয়, বরং রাসূলুল্লাহ (সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম) ও তাঁর অনুসারীদের অপমানকারীদেরই বাঁচাতে সচেষ্ট। “বাক স্বাধীনতা” স্লোগানের আড়ালে নবীপ্রেমী মুমতাজ কাদরিকে ফাঁসি দেওয়া এবং শাতিমে রাসুলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) আসিয়া বিবিকে মুক্তির ঘটনা এই সত্যতার পরিষ্কার উদাহরণ।

আমরা পাকিস্তানের প্রশাসনকে এই রায়ের সাথে সমানভাবে দোষী সাব্যস্ত করছি এবং তাদের কাছ থেকে প্রতিশোধ গ্রহণের ওয়াদা করছি ইনশাআল্লাহ।

আমরা পাকিস্তানের আপামর জনসাধারণকে জানিয়ে দিতে চাই যে, তাদের কাছে ইসলামকে সমুন্নত করা, রাসূল (সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম)-এর অপমানের বদলা নেওয়া, এবং জাহান্নামের আগুন থেকে বাঁচার জন্য “ক্বিতাল ফি সাবিলিল্লাহ” ছাড়া আর কোন স্বীকৃত উপায় নেই।

তাই বিলম্ব না করে অতিসত্বর এই পবিত্র দ্বায়িত্ব কাঁধে তুলে নিন৷ মুজাহিদীন হিসেবে আত্নপরিচয় গ্রহণ করুন ইসলামিক আইন প্রতিষ্ঠার জন্য, যা দুনিয়া এবং আখিরাতের সমস্যার প্রকৃত সমাধান৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here