ইমারতে ইসলামী আফগানিস্তানবার্তা ও বিবৃতি

আমেরিকা কর্তৃক ভেল্কি দেখানো অস্তিত্ব “হাক্কানী নেটওয়ার্ক” এর নাম ব্যবহার এবং একে কালো তালিকা ভুক্ত করার বিষয়ে ইসলামিক আমিরাতের বিবৃতি

আমেরিকা কর্তৃক ভেল্কি দেখানো অস্তিত্ব “হাক্কানী নেটওয়ার্ক” এর নাম ব্যবহার এবং একে কালো তালিকা ভুক্ত করার বিষয়ে ইসলামিক আমিরাতের বিবৃতি

শনিবার, ২১ শাওয়াল ১৪৩৩
শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১২ ১৪-৪৫

যে কেউই আমেরিকার আকাঙ্ক্ষা সাম্রাজ্যবাদী নীতির বিরোধিতা এবং বর্জনের জন্য কোন ন্যায়সংগত পদক্ষেপ গ্রহন করেছে তখনই দেখা গেছে তারা আমেরিকার শয়তানী চক্রান্ত এবং কর্মকান্ডের নিশানাতে পরিনত হয়েছে। তাদের এই প্রবণতার ধারাবাহিকতা হিসাবে নিজেরা শ্রদ্ধেয় আফগান জিহাদী ব্যক্তিত্ব, মৌলভী জালালুদ্দীন হাক্কানী এর নামে একটি নেটওয়ার্ক তৈরি করে, পরে তা কালো তালিকা ভূক্ত করে অথচ পুরো আফগানিস্তানে “হাক্কানী” নামের কোন নেটওয়ার্কের বা, সংস্থার আলাদা অস্তিত্ব নেই।

শ্রদ্ধেয় মৌলভী জালালুদ্দিন হাক্কানী হলেন ইসলামিক আমিরাতের নেতৃত্ব পরিষদের একজন সদস্য এবং শ্রদ্ধেয় আমিরুল মু’মিনীন মোল্লা ওমর এর একজন খুবই ঘনিষ্ঠ, সৎ এবং বিশ্বাসী সহযোগী এবং যেসব মুজাহিদীনরা তাঁর পুত্রদের নেতৃত্বে আছেন তারাও অন্যান্য মুজাহিদীনদের মত আমিরুল মু’মিনীনের নির্দেশ কঠোর ভাবে অনুসরন করেন এবং পূরো দেশ জুড়ে আগ্রাসীদের সাথে জিহাদ চালিয়ে যাচ্ছেন।

এই শয়তানী চক্রান্তের মাধ্যমে আমেরিকা ইসলামিক আমিরাতের একীভূত এবং সংঘবদ্ধ পদে আলাদা এক অস্তিত্ব সৃষ্টি করতে চাচ্ছে এবং কালো তালিকাভুক্ত করছে এবং তার তাবেদান সংবাদ মাধ্যমও একটি বিবৃতি শুনিয়ে আসছে যদিও বিষয়টা এই আগ্রাসীদের কালো ইতিহাসের তুলনার নতুন কিছু নয়। এই চাক্ষুষ ষড়যন্ত্র বেশ কিছু বছর ধরে ব্যর্থতায় পর্যবশিত হয়ে আসছে এবং আমেরিকা বার বার তার দুষ্ট মনোবাসনা পূরনের জন্য এই হতাশাব্যঞ্জক কাজ চলিয়ে আসছে। এসব কারনে আমেরিকা সমস্যা সমাধানের প্রকৃত উপায় গ্রহনের বদলে এই ব্যর্থ পরিক্ষাগুলোর দিকে হাত বাড়াচ্ছে। আমেরিকার বোঝা উচিত যে তাদের এই সব চক্রান্তের কারণে মুসলিমরা তাদের বিরুদ্ধে আরো ক্রদ্ধান্বিত হয়ে পড়ছে এবং ইসলামিক আমিরাতের বিরুদ্ধে হওয়া এই অমানবিক এবং সন্ত্রাসী কার্যকলাপের ফলশ্রুতিতে সংগঠিত সব ধরনের বাজে পরিনতির দায়ভার প্রতারক আমেরিকার ঘাড়েই বর্তাবে।
ইসলামিক আমিরাত শত্রুদের সাদা বা, কালো তালিকার কোন মূল্য দেয় না যদিও এধরনের অপরিপক্ক ঘোষণার শুরু হয়েছিল আজ থেকে প্রায় ১৪০০ বছর আগে। শ্রদ্ধেয় হাক্কানী সাহেব সহ ইসলামিক আমিরাতের অনেক উচ্চ পদস্থ কর্মকর্তারা অমুক তালিকা বা, তমুক তালিকা ভূক্ত হয়েছিলেন যদিও এগুলো আমাদের সংগ্রামে এক বিন্দু পরিমাণে খারাপ প্রভাব ফেলতে পারে নি (আল্লাহর হুকুমে) না এর ফলে তোমাদের কাংখিত ফল অর্জন হয়েছিল না ভবিষ্যতে হবে (ইনশাআল্লাহ)। তাই এই নব্য বিবৃতিও পুরোপুরি নিষ্ক্রিয় থাকবে এবং ইসলামিক আমিরাত এর কঠোর নিন্দা জ্ঞাপন করছে।
ইসলামিক আমিরাতের কোন আমেরিকান প্রতিষ্টান বা, ব্যক্তিত্বের সাথে কোন ধরনের বানিজ্যিক চুক্তি নেই না আছে তার কোন অর্থ তহবিল যা জব্দ করা যায়। তোমাদের এই দূর্বল কর্মকান্ড যার মাধ্যমে তোমরা ইসলামিক আমিরাতের মুজাহিদীনদের তোমাদের তথাকথিত কালো তালিকা ভুক্ত করছো তা তোমাদের পরাজয় এবং অবমাননার পরিচায়ক। এইভাবে তোমরা আমাদের জাতি এবং মুজাহিদীনদের দৃঢ়প্রতিজ্ঞা থেকে কখন টলাতে পারবে না বরং এটা তাদেরকে আরো মজবুতী দান করবে এবং তা আমেরিকার ঘাড়ে এক তিক্ত এবং ভারী বোঝা হয়ে ঝুলতে থাকবে।
ইসলামিক আমিরাত অফ আফগানিস্তান
২১.১০.১৪৩৩
১৮.০৬.১৩৯১ ০৮.০৯.২০১২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + four =

Back to top button