সম্মানিত ভিজিটর! গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইটের আইপি এড্রেস- 82.221.136.58, ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন!
Home / অডিও ও ভিডিও / [Video] তালেবান ও আল কায়েদার মধ্যকার সম্পর্ক || Balakot Media

[Video] তালেবান ও আল কায়েদার মধ্যকার সম্পর্ক || Balakot Media

আল কায়েদার আমীর শায়খ আইমান আজ জাওয়াহিরি (হাফিজাহুল্লাহ)’র কন্ঠে শুনুন
“তালেবান ও আল কায়েদার মধ্যকার সম্পর্ক” শীর্ষক চমৎকার এই লেকচারটি।
আল কায়েদা ও তালেবানের ভিন্নতা নিয়ে যে ভ্রান্ত ধারণা সমাজে প্রচলিত রয়েছে তা অপসারণের লক্ষ্যে ভিডিওটি সকলের মাঝে ডাউনলোড ও শেয়ার করে ছড়িয়ে দিন।

আর্কাইভ ডাউনলোড লিঙ্ক: (২৮ মেগাবাইট)
https://archive.org/download/RelationBetweenTalibanAlQuaidah-BalakotMedia/Balakot-Media.mp4

 

Video
http://www.mediafire.com/file/kgno2142e41vtrm/57.aqo_taliban.mp4/file

কোনো ফাইলের ডাউনলোড লিঙ্ক না পেলে আর্কাইভে লগ-ইন করুন। ইনশা’আল্লাহ ডাউনলোড করতে পারবেন। আর্কাইভ আইডি না থাকলে এই আই ডি/পাসওয়ার্ড ব্যবহার করুন –
(মডারেটর ভাইরা সকল পোস্টেই এই আইডি/পাসওয়ার্ড শেয়ার করতে পারেন যাতে ভাইয়েরা আর্কাইভ থেকে ডাউনলোড করতে পারে, অধিকাংশ পোস্টের কন্টেন্টই আর্কাইভ থেকে ডাউনলোড করতে গেলে Item not available দেখায়)

লগ ইন আই ডি – k_sumon17@yahoo.com
পাসওয়ার্ড – $##$ghjk1234

==========================================

তালেবান আলকায়দার সম্পর্ক
বয়ানে
শায়েখ আইমান আজ জাওয়াহিরী হাফিজাহুল্লাহ

আর শেষ করার আগে তালিবান সম্পর্কে আপনাদের ভ্রান্ত ধারণার ব্যাপারে আমি তালিবান বাহিনীর কমান্ডার মোল্লা দাদুল্লাহ (হাফি.)’র কথা স্মরণ করিয়ে দিতে চাই।
আল জারিার সাংবাদিক আহমাদ জাইদান উনাকে প্রশ্ন করেছিলেন,যা তিনি তার বই “The returns of Black Flags”উল্লেখ করেছেনঃ আপনাদের মাঝে এবং আল কায়দার মাঝে কি রকম সম্পর্ক?
এবং বর্তমানে আলকায়দার সাথে আপনাদের কোন সম্পর্ক আছে কিনা?
মোল্লা দাদুল্লাহ (হাফি.)উত্তরে বলেছিলেনঃ সমগ্র দুনিয়া জানে যে, আমরা আল কায়দার জন্য আমাদের শাসন ক্ষমতা ত্যাগ করেছি।এটা ছিল আমাদের দ্বীনি দয়িদ্ব ,সুতরাং কিভাবে আমরা তাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করি?আমরা এবং তারা একই ময়দানের সৈনিক,আমাদের যুদ্ধ ক্ষেত্র এক,আমাদের শত্রুও এক।
আল্লাহর ইচ্ছায় আমরা এরকমই থকবো যতক্ষণ বিজয় এবং শাহাদাত আসে।বি ইজনিল্লাহ..
আমাদের লক্ষ্য জিহাদ জারি রাখা।আমাদের দ্বীন এক,আমাদের লক্ষ্য এক ও অভিন্ন, আমাদের শত্রুও এক ও অভিন্ন,এবং ইনশাআল্লাহ আমরা আমাদের আল কায়দা ভাইদের সাখেই খাকবো যতক্ষণ না আমরা আমাদের ক্রুসেড শত্রুকে পরাজয়ের স্বাদ আস্বাদন করাতে পারি।
এরপর প্রফেসর জাইদান জিজ্ঞেস করেছিলেনঃআল কায়দাকে সাহায্য করার জন্য আপনাদের কি কোন অনুতাপ হয়?
মোল্লা দাদুল্লাহ (হাফি.)উত্তরে বলেছিলেনঃ আমাদের কথা হচ্ছে শহীদদের কথা ,যখন তাকে কবরে রাখা হয় তখন সে জিহাদ ও শাহাদাতের উচ্চ মর্যারদা দেখে বলেঃ হায়!আমি যদি আবার জিবিত হয়ে আবার শহীদ হতে পারতাম!
এমনিভাবে আমরাও বলিঃ হায়!আমরা যদি আমাদের শাসন ক্ষমতা হজারবার ফিরে পেতাম আর হাজারবার আল কায়দার মুজাহিদিন ভাইদের জন্য উৎসর্গ করতে পারতাম!

২ comments

  1. আপনার দেওয়া ইউটিউব লিংকটি কাজ করছে না।

  2. আছছালামু আলাইকুম ওয়া রহ্মাতল্লাহ ,প্রিয় মুজাহিদ ভাইগন বাংলাদেশ প্রতিদিন সংবাদ মাধ্যমে জানতে পারলাম যে আফগানিস্তানে নাকি ২৫০০ এরও উপরে সেনাবাহিনি এবং ৭৫০০ এর মতন ন্যাটো বাহিনী সেখানে অবস্থান করছে । মার্কিন কুফফার সেনারা আপনাদেরকে যা জানিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা কথা। ভালথাকবেন সুস্থ থাকবেন,…………… ইনশাআল্লাহ বিজয় সবসময় আপনাদের পদ চুম্বন করবে, আমার জন্য দোয়া করবেন আমি জেন আপনাদের সাথে মিলিত হয়ে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিন্তাধারা সিরিজ- ৩৪ || মিল্লাতে ইবরাহীম ও তার অকাট্য বিষয়গুলোর প্রতি শিথিলতা || শাইখ সাঈদ আশ-শিহরী রহিমাহুল্লাহ

​  مؤسسة الحكمة আল হিকমাহ মিডিয়া Al-Hikmah Mediaتـُــقدم পরিবেশিত Presents الترجمة البنغالية বাংলা অনুবাদ Bengali ...