Home / সংবাদ / আরব বিশ্ব / আফগানিস্তান ও সোমালিয়ায় জানবায মুজাহিদদের বরকতময়ী অভিযান সম্পর্কে “হুররাসুদ-দ্বীন” এর অফিসিয়াল বার্তা।

আফগানিস্তান ও সোমালিয়ায় জানবায মুজাহিদদের বরকতময়ী অভিযান সম্পর্কে “হুররাসুদ-দ্বীন” এর অফিসিয়াল বার্তা।

 

আল-ক্বায়দা সিরিয়ান শাখা তানযীম “হুররাসুদ-দ্বীন” গত ১লা মার্চ শুক্রবার আফগানিস্তানের শোরাব ঘাঁটিতে তালেবান মুজাহিদদের ও সোমালিয়ায় কুফ্ফার বাহিনীর সামরিক ঘাঁটি মক্কা হোটেলে বরকতময়ী সফল অভিযান সম্পর্কে একটি অফিসিয়াল বার্তা প্রকাশ করেছেন।

বার্তাটিতে তানযীম “হুররাসুদ-দ্বীন” এই দুই ভূমির জানবায মুজাহিদদের সফল দুটি অভিযান ও ইস্তেকামাতের জন্য মুবারকবাদ জানান।

এই বরকতময়ী দুটি সফল অভিযানের মধ্যে আফগানিস্তানের শোরাব ঘাঁটিতে মুজাহিদদের হামলায় নিহত হয় ১৩৭ ক্রুসেডার ও ২৬০ মুরতাদ শত্রুসেনা। আহত হয় ১৯ ক্রুসেডার ও ৭৩ মুরতাদ সেনা।

অন্যদিকে, সোমালিয়ার মক্কা হোটেলে জানবায মুজাহিদদের হামলায় নিহত হয়েছিল ক্রুসেডার মার্কিন বাহিনীর আলফা গ্রুপের ১৪ শত্রুসেনা, ব্রিটেনী RRT ক্রুসেডার গ্রুপের ৭ শত্রুসেনা এবং মার্কিন প্রশিক্ষিত ২৪ ক্রুসেডার ব্যানক্রফ্টের শত্রুসেনা, ২৫ সোমালিয়ান মুরতাদ শত্রুসেনা। আহত হয়েছিল ১৩১ কুফ্ফার শত্রুসেনা।
আল্লাহু আকবার কাবীরা…

২ comments

  1. Ami afghane hijrat korte chai kew ki amake help korben,ami ei fetnar moddhe iman rokkha korte partesina tai hijrat korbo

    • ভাই, আল্লাহ্‌ আপনার নিয়তকে বাস্তবে পরিণত করুক। হিজরতের রাস্তা সহজ করার জন্য আল্লাহর কাছে দোয়া করুন। তবে যতদিন হিজরত করতে পারছেন না ততদিন পর্যন্ত যেখানে আছেন সেখান থেকেই জিহাদের কাজে শরীক হোন ইনশাআল্লাহ্‌। এই জন্য সর্বপ্রথম জিহাদের ইলম শিক্ষা করুন। আপনার জন্য খুব সহজ হবে জিহাদের মাসয়ালা, ফতোয়া, বই সমূহ অধ্যায়ন করা। প্রয়োজনীয় শারীরিক প্রশিক্ষণ গ্রহণ করুন। চলমান জিহাদ ও আপনার হিজরতের জন্য প্রয়োজনীয় অর্থ সঞ্চয় করুন। আপনি জিহাদের কোন শাখায় আপনার যোগ্যতাকে ব্যবহার করতে পারবেন তা খুঁজে বের করে তাকে আরো শাণিত করুন ইনশাআল্লাহ্‌। আল্লাহ্‌র ইচ্ছায় অচিরেই আপনি মুজাহিদদের সাথে মিলিত হতে পারবেন।

      আপনার ভাই,
      মুহাম্মাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন নাফির বুলেটিন -২১ || সচেতনতা ও উদ্যমতা সৃষ্টিকারী একটি পর্যালোচনা || জুমাদাল উলা ১৪৩৯ হিজরী

আমেরিকা এ যুগে মানবতার প্রথম শত্রু! আমেরিকা হল সাপের মাথা! মুজাদ্দিদে মিল্লাত শাইখ আবু আব্দুল্লাহ ...