আনসারুল্লাহ বাংলা টিমআল কায়েদা ইসলামিক মাগরিব (AQIM)তানজীমপিডিএফ ও ওয়ার্ডবার্তা ও বিবৃতিমিডিয়া

আমিনাসের জিম্মি অভিযান পরিচালনার সময় আমির খালিদ আবু আল-আব্বাস এর বিবৃতি

بسم الله الرحمن الرحيم

আমিনাসের জিম্মি অভিযান পরিচালনার সময় আমির খালিদ আবু আল-আব্বাস এর বিবৃতি

الحمدلله رب العالمين، ولا عدوان إلا على الظالمين، وصلى الله على نبينا الكريم، وبعد

আল-ক্বায়েদার পক্ষ থেকে আমরা ৪০ জন মুজাহিদীন দ্বারা সংঘটিত ফিদায়ী অভিযানের বিষয়ে দায়িত্ব স্বীকার করছি। এই মুজাহিদীন গ্রুপটি গঠিত হয়েছে মুহাজির (বিদেশী) ও আনসারদের (স্থানীয়) নিয়ে যারা পৃথিবীর বিভিন্ন ইসলামিক দেশ থেকে এসেছেন এবং এমনকি অনেকে পশ্চিমা দেশ থেকেও এসেছেন। যে ব্যানার নিয়ে উনারা সংগঠিত হয়েছেন তাঁর নাম হচ্ছে “Signatories with Blood” যারা উম্মাহর সম্মানকে রক্ষা করতে ও তা পুনুরুদ্ধারে সাহায্য সহযোগীতা করতে আল্লাহ্*র কাছে ওয়াদা (অঙ্গীকার) করেছেন। তাঁরা শাহাদাতপিয়াসী ও জান্নাতে যেতে উদগ্রিব হয়ে আছেন।

এই ব্রিগেড যা আমরা প্রতিষ্ঠিত করেছি আমাদের ভূমি এবং আমাদের সম্মানকে রক্ষা করতে। ১৫ লক্ষ শহীদের রক্তের সাথে বেঈমানী করে ক্রুসেডার ফ্রান্সের ষড়যন্ত্রের অধীনে তাগুত আলজেরিয়ান শাসকগোষ্ঠী আলজেরিয়ার ভূমি এবং আকাশকে সাবেক উপনেবিশবাদী ফ্রান্সকে মালিতে আমাদের জনগণ এবং আমাদের ভাইদেরকে হত্যা করার জন্য ব্যবহার করার করার অনুমতি দিয়েছে।
মালির মুসলিম জনগণের উপর বিশেষভাবে আজাওয়াদ অঞ্চলে বোমা বর্ষন ও হামলা বন্ধ করার শর্তে আমরা পশ্চিমা বিশ্ব ও আলজেরিয়ার শাসকগোষ্ঠীর সাথে আলোচনা করতে প্রস্তুত। আমরা তাঁদের ভূমিতে ইসলামিক শরীয়াহ (আইন) বাস্তবায়ন করার পছন্দকে সম্মান করি।
আমেরিকার উদ্দেশ্যে আমরা বলতে চাইঃ সম্মানিত শাইখ উমার আব্দুর রহমান মুক্তি দাও, তাঁকে মিশরে তাঁর জনগণ ও পরিবারের কাছে ফেরত দাও। যদি আমাদের কাছে তোমাদের এক হাজার লোকও বন্দী থাকতো তাহলে তাঁর মুক্তির বিনিময়ে আমরা তোমাদের ঐ সকল বন্দীকে মুক্তি দিতাম। ইলম,হিজরাত এবং জিহাদের প্রতি আনুগত্যের ফলে তিনি আমাদের কাছে অত্যন্ত সম্মানিত। সম্মানিত বোন আফিয়া সিদ্দীকিকে (আল্লাহ্* তাঁকে নির্যাতন থেকে মুক্তি দান করুক) মুক্তি দাও। এর বিনিময়ে আমরা আমাদের হাতে আটক তোমাদের বন্দীদেরকে মুক্তি দিতে প্রস্তুত।

আল্লাহ নিজ কাজে প্রবল থাকেন, কিন্তু অধিকাংশ লোক তা জানে না।

শক্তি তো আল্লাহ্*, তাঁর রসূল ও মুমিনদেরই কিন্তু মুনাফিকরা তা জানে না।

খালিদ আবু আল-আব্বাস
আল-মুলাথামিন ব্রিগেড এর আমির
১৭ই জানুয়ারি,২০১৩

পরিবেশনায়
আনসারুল্লাহ বাংলা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 15 =

Back to top button