সম্মানিত ভিজিটর! গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইটের আইপি এড্রেস- 82.221.136.58, ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন!
Home / সংবাদ / উপমহাদেশ / ব্রেকিং নিউজ: দক্ষিণ কাশ্মীরে ভারতীয় দখলদারদের গুলিতে নিহত এক কাশ্মীরী যুবক।
ব্রেকিং নিউজ: দক্ষিণ কাশ্মীরে ভারতীয় দখলদারদের গুলিতে নিহত এক কাশ্মীরী যুবক।

ব্রেকিং নিউজ: দক্ষিণ কাশ্মীরে ভারতীয় দখলদারদের গুলিতে নিহত এক কাশ্মীরী যুবক।

আজ ৩রা সেপ্টেম্বর দক্ষিণ কাশ্মীরের পোলওয়ামা জেলার গোসুও গ্রামে দখলদার ভারতীয় সেনাদের করা গুলিতে মাথায় গুলিবিদ্ধ হয়ে শহীদ(ইনশাআল্লাহ) হয়েছেন ফায়াজ আহমেদ ওয়ানি নামে একজন কাশ্মীরী যুবক। অনলাইন সংবাদসংস্থা ‘ডকুমেন্টিং অপ্রেশন এগেইন্সট মুসলিমস্ (DOAM)’  -এ প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, কাশ্মীরী যুবক ফায়াজ আহমেদ ওয়ানির লাশকে বহন করছে শত শত কাশ্মীরী মুসলিম। আর, মুখে তাদের আল্লাহু আকবার ধ্বনি এবং আরো বিভিন্ন প্রকারের স্লোগান।  জানা গেছে, সার্চ অপারেশনের নামে বর্বরোচিতভাবে কাশ্মীরী ঐ যুবককে মাথায় গুলি করে হত্যা করেছে ভারতীয় দখলদার বাহিনী।

ভিডিওটি দেখুন: https://archive.org/details/AKashmiriYouthFayazAhmedWaniWasKilledTodayAfterBeingShotInTheHeadByIndianOccupat

উল্লেখ্য, দীর্ঘকাল যাবৎ কাশ্মীরী জনতার উপর আগ্রাসন চালিয়ে যাচ্ছে ভারতীয় দখলদার বাহিনী। তাদের এই আগ্রাসনের বিরুদ্ধে যখন থেকে মুক্তির দাবি তুলেছেন  কাশ্মীরী জনতা, তাদের উপর চালানো হয়েছে অত্যাচারের স্টীমরোলার। পিষ্ট করা হয়েছে হাজার হাজার কাশ্মীরী মুসলিমকে, ধর্ষণ করা হয়েছে লক্ষাধিক মুসলিমাকে। তাই, আজ কাশ্মীরের প্রতিটা ধূলিকণা স্বাধীনতার দাবি জানাচ্ছে, বাতাসে স্বাধীনতার আওয়াজ ভেসে আসছে;  সাথে ভেসে আসছে ভারতীয় দখলদার বাহিনীর নির্যাতনের শিকার নিরীহ নারী-পুরুষ-শিশুদের পাথর গলানো আর্তনাদ।  আর, সেই সাথে উম্মাহকে আহ্বান করছে কাশ্মীরের পাশে দাড়াতে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধারাবাহিক নতুন দাওয়াহ সিরিজ [১ম পর্ব]|| আল্লাহর অস্তিত্বের প্রমাণ || শাইখ আইমান আয যাওয়াহিরী হাফিজাহুল্লাহ

ধারাবাহিক নতুন দাওয়াহ সিরিজ [১ম পর্ব]|| আল্লাহর অস্তিত্বের প্রমাণ || শাইখ আইমান আয যাওয়াহিরী হাফিজাহুল্লাহ

শাইখ আইমান আয যাওয়াহিরী হাফিযাহুল্লাহ এর ধারাবাহিক নতুন দাওয়া সিরিজ [১ম পর্ব]“আল্লাহর অস্তিত্বের প্রমাণ” বাংলা ...