GIMFআর্কাইভপাকিস্তান আর্কাইভপিডিএফ ও ওয়ার্ডবার্তা ও বিবৃতিমিডিয়া

গ্লোবাল ইসলামিক মিডিয়া ফ্রন্টের (বাংলা) একজন কমান্ডার আবু উমার এর শাহাদাতবরন উপলক্ষ্যে বিবৃতি

গ্লোবাল ইসলামিক মিডিয়া ফ্রন্টের (বাংলা) একজন কমান্ডার আবু উমার এর শাহাদাতবরন উপলক্ষ্যে বিবৃতি

 

بسم الله الرحمن الرحيم

গ্লোবাল ইসলামিক মিডিয়া ফ্রন্টের একজন কমান্ডার আবু উমার (আল্লাহ্‌ তাঁর উপর রহমত বর্ষন করুক) এর শাহাদাতবরন উপলক্ষ্যে বিবৃতি। এই ভাই আমাদের এই ব্লগেরও একজন এডমিন ছিলেন। এইটা জিহাদী দাওয়ার মাঠে একটি মাত্র দায়িত্ব ছিল তার। তিনি বিশেষভাবে অনলাইনের কাজে ব্যাপকভাবে নিয়োজিত ছিলেন এবং সকল ধরনের প্রজেক্টে অবিশ্রান্তভাবে কাজ করতেন। মুক্তিপ্রাপ্ত ভিডিও-অডিও এর অনুবাদ করা থেকে শুরু করে ভিডিও আপলোড এর সম্পাদনা, ফোরাম অথবা ব্লগের পরিচালনা।

আবু উমার (আল্লাহ্‌ তাঁর উপর রহমত বর্ষন করুক) সবসময় শারীরিক জিহাদে অংশ নিতে চাইতেন কিন্তু জিহাদের নেতৃবৃন্দ তাঁর ইলম এর দক্ষতাকে বুঝতে পেরে তাঁকে ইলেকট্রনিক মিডিয়া এর মাধ্যমে দাওয়াহ এর জরুরী বিষয়ে দায়িত্ব দেন। আমাদের ভাই আলাদাভাবে পাকিস্তানি তাগুতি মুরতাদ সৈন্য এবং নিরাপত্তা বাহিনীর সাথে কিতাল করার ইচ্ছা পোষন করতেন, যাদেরকে তিনি বর্তমান সময়ের সবচেয়ে বড় শত্রু  বলে বলতেন। এই সে সৈন্য যারা তাদের দ্বীনকে কিছু নগণ্য ডলারের বিনিময়ে কুফফারদের কাছে বিক্রি করে দিয়েছে এবং কুফফারদের আমাদের আফগানিস্তানের ভাই বোনদেরকে আক্রমণের সুযোগ করে দিয়েছে।

এটাই মহান আল্লাহ্‌তালার ইচ্ছা ছিল যে তিনি সেই মুরতাদ আর্মির সাথে যুদ্ধ করে শাহদাত বরন করবেন যাদের সাথে যুদ্ধ করার স্বপ্ন তিনি দেখতেন। তিনি করাচী শহরে একটা অ্যাপার্টমেন্টে নিরাপত্তা বাহিনীর দ্বারা আক্রমণের শিকার হন এবং পরবর্তীতে বন্দুক যুদ্ধে তিনি শাহাদাতবরন করেন।

আমরা আল্লাহ্‌ জাল্লাশানুহুর কাছে দোয়া করি যেন তিনি আবু উমারকে (আল্লাহ্‌ তাঁর উপর রহমত বর্ষন করুক) কবুল করেন এবং তাঁকে জান্নাত-উল-ফিরদাউস নসীব করেন। আমরা আরও দোয়া করি যেন আল্লাহ্‌তাআলা  আমাদেরকে আমাদের ভাইয়ের পথকে অনুসরণ করার তৌফিক নসীব করেন যেন আমরা জিহাদের কার্যাবলি চালিয়ে যেতে পারি এবং এই মাঠে দৃঢ় থাকি যতক্ষন না শাহাদাত  অথবা বিজয় লাভ না করি। আমিন ছুম্মা আমিন।

ডাউনলোড লিঙ্কঃ

http://www.mediafire.com/download.php?8dkcsfita6s44hr

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 13 =

Back to top button