সম্মানিত ভিজিটর! গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইটের আইপি এড্রেস- 82.221.136.58, ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন!
Home / অডিও ও ভিডিও / জেরুজালেম ঘোষনাঃ অ্যামেরিকা হল সাপের মাথা

জেরুজালেম ঘোষনাঃ অ্যামেরিকা হল সাপের মাথা

জেরুজালেম ঘোষনাঃ অ্যামেরিকা হল সাপের মাথা

এ মুহূর্তে মুসলিম বিশ্বের সবচেয়ে বড় শত্রু কে? মুসলিম বিশ্বের রাজপথ নিঃসন্দেহে জবাবে বলবে – ইস্রায়েল। কিন্তু আসলেই কি তাই? কোন সন্দেহ নেই ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে যায়োনিস্টদের অপরাধ ও ঘৃণার ইতিহাস হাজারো বছরের পুরনো। ইসলামের শুরু থেকেই মুশরিক ও ইহুদি – এই দু দল ইসলামের বিরুদ্ধে সবচেয়ে বেশি শত্রুতা করেছে। তবে প্রশ্ন হল, আমরা যখন ইস্রায়েল বলছি তখন কি একটি “রাষ্ট্র”কে বোঝাই? নাকি কোন জাতিকে? .

যদি উত্তর হয় রাষ্ট্র, তাহলে প্রশ্ন করা যেতে পারে – ইস্রায়েলের একটি মুসলিম ভূখণ্ড দখল করে রেখেছে, কিন্তু আরও অনেক বেশি মুসলিম ভূখণ্ড দখল করার রেকর্ড কি অন্য কোন রাষ্ট্রের আছে? .

যদি উত্তর হয় ইস্রায়েল বলার মাধ্যমে ইহুদী জাতি-ই উদ্দেশ্য, তাহলে প্রশ্ন করা যেতে পারে, পৃথিবীতে যায়োনিস্ট-ইহুদী নেতৃবৃন্দের কেন্দ্রস্থল কি ইস্রায়েল? তারা কি ইস্রায়েলের মাধ্যমে বিশ্ব রাজনীতি, অর্থনীতি এবং মিডিয়াকে নিয়ন্ত্রণ করছে? .

ব্যাপারটা একটু ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখার চেষ্টা করুন। ইস্রায়েল তো অনেক আগেই জেরুযালেমকে তাদের রাজধানী দাবি করে আসছে। ৬৭ থেকে জেরুযালেমকে নিয়ন্ত্রণ করছে। তবুও ইস্রায়েলের কেন ওয়াশিংটন থেকে ঘোষণার জন্য অপেক্ষা করতে হয়? জেরুযালেমের ব্যাপারে ঘোষণা কেন ওয়াশিংটন থেকে আসে? ৪৭ কারা জাতিসংঘের মাধ্যমে ইস্রায়েলের অবৈধ জন্মকে প্রতিষ্ঠিত করেছিল? .

কোন দেশ একাধিক মুসলিম বিশ্বে সক্রিয়ভাবে সামরিক অভিযান চালাচ্ছে? কোন দেশ গত ১৬ বছরে কয়েক কোটি মুসলিমকে হত্যা করেছে? কোন দেশ শান্তি প্রতিষ্ঠার নামে দশকের পর দশক মুসলিম বিশ্বের অত্যাচারী স্বৈরশাসকদের সমর্থন দিয়েছে, এখনো দিয়ে যাচ্ছে? কোন দেশ দশকের পর দশক মুসলিম বিশ্বের সম্পদ লুট করে যাচ্ছে? কোন দেশ মুক্তচিন্তার নামে সব ধরণের ইসলামবিদ্বেষ ও বিদ্বেষীদের সমর্থন দিয়ে যাচ্ছে? কোন দেশ ইসলামকে বদলে ফেলার জন্য বিকৃতির জন্য বিলিয়ন বিলিয়ন ডলার খরচ করছে? কোন দেশের সমর্থনের কারণে আরব বিশ্বের শাসকেরা ইস্রায়লের বিরোধিতার বদলে তাদের সহযোগিতা করতে উদগ্রীব? কোন দেশের মিডিয়া ইস্রায়েলের অপরাধগুলোকে হোয়াইটওয়াশ করে। কোন দেশের শক্তিতে মাত্র ১৬ কটির ইস্রায়েল, প্রায় দুই বিলিয়ন মুসলিমকে চ্যালেঞ্জ করার দুঃসাহস পায়? সাপের মাথা কে? .

নিজেকেই প্রশ্ন করুন। . জেরুযালেম ঘোষণা: অ্যামেরিকা হল সাপের মাথা

 

ডাউনলোড করুন

Video
—–
https://archive.org/download/16.-america-holo-saper-matha/20saper%20matha.mp4
http://www.mediafire.com/America_holo_saper_matha.mp4/file
https://www.file-upload.org/tdj7t8k2wj75
https://jmp.sh/aYmzfsiB

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × two =

x

Check Also

Bengali Translation || আন নাফির বুলেটিন – ৩৭ || রবিউল আখির ১৪৪৫ হিজরী || মুনাফিকদের দৌঁড়ঝাঁপ

مؤسسة النصر আন নাসর মিডিয়া An Nasr Media تـُــقدم পরিবেশিত Presents الترجمة البنغالية বাংলা অনুবাদ ...