আল-ফিরদাউস মিডিয়া ফাউন্ডেশনবার্তা ও বিবৃতিবাংলাদেশ

‘আল-ফিরদাউস এর নামে ভুয়া টেলিগ্রাম চ্যানেল থেকে সতর্ক হই!

‘আল-ফিরদাউস ও আল-ফিরদাউস নিউজ’ অফিসিয়াল নামে “অফিসিয়াল আনঅফিসিয়াল” টেলিগ্রাম চ্যানেল চালাচ্ছে যার সাথে আল-ফিরদাউস বা আল-ফিরদাউস নিউজ এর কোন সম্পর্ক নেই !!!

‘আল-ফিরদাউস এর নামে ভুয়া টেলিগ্রাম চ্যানেল থেকে সতর্ক হই!

আলহামদুলিল্লাহ আল-ফিরদাউস অফিসিয়াল নিউজ পোর্টাল মিথ্যার আঁধারে নিমজ্জিত দুনিয়ায় সত্যের আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে একনিষ্টভাবে কাজ করে যাচ্ছে। তবে কিছুদিন ধরে দেখা যাচ্ছে টেলিগ্রামে কিছু অজ্ঞাত ব্যক্তিরা আল- ফিরদাউস নিউস অফিসিয়াল নাম দিয়ে “অফিসিয়াল আনঅফিসিয়াল” চ্যানেল চালাচ্ছে। তাদের উদ্দেশ্য আল্লাহ তায়ালাই ভাল জানেন।
তাই আল-ফিরদাউস পাঠকদের অবগতির জন্য জানানো যাচ্ছে , সে সকল চ্যানেল আমরা চালাচ্ছি না বা কারা চালাচ্ছে তাও আমাদের জানা নেই। বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও নিরাপত্তার সাথে জড়িত। তাই আপনারা ধোঁকা খাবেন না।
আমাদের সাথে যোগাযোগ করার জন্য অবশ্যই আমাদের মেইল ইউজ করুন! contact@alfirdaws.org
আর যারা এ কাজটি করছেন, তাদেরকে আমাদের অফিসিয়াল নামে চ্যানেল না খোলার আহ্বান জানাচ্ছি। আল্লাহ তায়ালা আমাদের সকলকে ত্বাগুতের সকল চক্রান্ত থেকে হেফাজত করুক। আমিন।

Related Articles

One Comment

  1. আমার মনে হয় আর ফাত্তাহ লোকেশন নামের শেষ ভাগে ব্যবহার কারিরাই এইকাম করতেছে তো যদি এরা নাও হয় তবে মেলেটারি গোয়েন্দাদের একটি টিম আছে যারা ফেইক জিহাদী দল খুলে মানুষকে সত পথে ধোঁকা দিচ্ছে নেক সূরতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − seven =

Back to top button