সম্মানিত ভিজিটর! গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইটের আইপি এড্রেস- 82.221.136.58, ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন!
Home / অডিও ও ভিডিও / ৯/১১ এর ১৭ বছর পূর্তি উপলক্ষ্যে প্রকাশিত ৪র্থ প্রকাশনা || ময়দান থেকে বার্তা -শাইখ আইমান আয-যাওয়াহিরী হাফি.

৯/১১ এর ১৭ বছর পূর্তি উপলক্ষ্যে প্রকাশিত ৪র্থ প্রকাশনা || ময়দান থেকে বার্তা -শাইখ আইমান আয-যাওয়াহিরী হাফি.

৯/১১ এর ১৭ বছর পূর্তি উপলক্ষ্যে প্রকাশিত চতুর্থ প্রকাশনা
ময়দান থেকে বার্তা
শাইখ আইমান আয-যাওয়াহিরী হাফিজাহুল্লাহ

আস সাহাব মিডিয়া কর্তৃক প্রকাশিত ও আন নাসর মিডিয়া কর্তৃক বাংলায় অনুদিত
১৪৩৮ হিজরি/২০১৭ ইংরেজি

অনলাইনে পড়ুন-

https://justpaste.it/front_bn

ডাউনলোড করুন
ভিডিও (১৬ এমবি)

https://banglafiles.net/index.php/s/sdpPFS7rS5e99Fm

https://archive.org/download/bsira_S/front_S.mp4
https://archive.org/details/front_S_201709
https://archive.org/download/front_S_201709/front_S.mp4

https://www.file-upload.com/egu9khh9paaf

https://www.mediafire.com/file/miwpm…au/front_S.mp4

http://www.mediafire.com/file/n2dua5bi4m7iqis/front_S.mp4/file

পিডিএফ (১৭৪.৫৫ কেবি)

https://banglafiles.net/index.php/s/o5inyRXNQJeqmrB

https://archive.org/download/front_bn_201906/front_bn.pdf

https://archive.org/download/front_bn/front_bn.pdf

https://www.file-upload.com/gbjtzryep9uu
https://www.mediafire.com/file/9d4so…m/front_bn.pdf
https://alfirdawsweb.files.wordpress…9/front_bn.pdf

http://www.mediafire.com/file/3994rycy1j0yicb/front_bn.pdf/file

ডক (৩৩.৩৬ কেবি)

https://banglafiles.net/index.php/s/bo9b26WxsMgM5Zq
https://archive.org/download/front_bn/front_bn.docx

https://archive.org/download/front_bn_201906/front_bn.docx

https://www.file-upload.com/wo0strr75bdo
https://www.mediafire.com/file/7n45j…/front_bn.docx
https://alfirdawsweb.files.wordpress…/front_bn.docx

http://www.mediafire.com/file/fo2iddcodqa0imv/front_bn.docx/file


৯/১১ এর ১৭ বছর পূর্তি উপলক্ষ্যে প্রকাশিত চতুর্থ প্রকাশনা

ময়দান থেকে বার্তা

শাইখ আইমান আয-যাওয়াহিরী হাফিজাহুল্লাহ

আস সাহাব মিডিয়া

১৪৩৮ হিজরি/২০১৭ ইংরেজি

 

 

ইসলামী মাগরিব(মরক্কো)

ইসলামী মুজাহিদগণ মরক্কোতে আজ বিরত্বপূর্ণ লড়াইয়ের ইতিহাস রচনা করছে। এমন লড়াই, যাতে তারা স্বীয় আত্মাকে পেশ করছে। আল্লাহর দ্বীন ও রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আনীত শরীয়তের সাহায্যের জন্য সবচেয়ে মূল্যবান সম্পদ উৎসর্গ করছে। তারা এমন যুদ্ধ করছে যাকে পশ্চিমা মিডিয়া গোপন করতে চায়; গোপন করতে চায় যুদ্ধের বিশাল প্রভাব ও এর বিপদজনক ঘটনাবলীও।

তারাই হলো উপকূলের সিংহ, মরুভূমির অশ্বারোহী, পর্বতমালার বাঘ, ওমর মুখতার (রহ.)-এর উত্তরসূরী। যারা ফ্রান্স-আমেরিকার খৃষ্টান ক্রসেডারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছেন। হাফতার, সিসি এবং বোতাফ্লা যেমন ধর্ম পরিত্যাগের বামন দ্বারা সমর্থিত। আল্লাহ উত্তম প্রতিদান দান করুন মরক্কোর  জিহাদের সিংহ শাবকদের যারা উম্মতে মুসলিমার জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করছে।

তারাই কোন এক দায়বদ্ধতার কারণে ধৈর্যধারণ করে এবং হিজরতের অসহায়ত্ব ও রিবাতের বন্যজীবনে অটল থাকে। তারাই মুসলিম দেশগুলোর উপর করা ক্রুসেডারদের হামলার মুখোমুখী হয়ে মুজাহিদ ভাইদের সাথে এক সারিতে থেকে প্রতিরোধ করছে। তারা ঐক্যবদ্ধ, নিকটবর্তী এবং সারিবদ্ধ, ফলে সর্বস্তরের মুসলিম ও মুজাহিদদের জন্য তারা উত্তম আদর্শ এবং উপমা। তারাই হেকমতের সাথে উম্মাহকে অভিবাদন জানাচ্ছে ও দিকনির্দেশনা দিচ্ছে যেন তারা স্বীয় দ্বীনের দিকে ফিরে আসে। তারা উম্মাহকে তাকফীর করেনা, তাদের পবিত্রতার উপর হামলা করেনা। আল্লাহর অনুগ্রহে তারা শত্রুদের মাঝে অবস্থান করেও তাদের হত্যা ও জখম করছে; গণিমত লাভ করছে, প্রতিশোধ নিচ্ছে।

হে আল্লাহ! আপনি তাদেরকে আপনার ভালবাসা ও পছন্দের কাজ করার তাওফীক দিন। আপনি তাদের জন্য যে সত্যকে মনোনীত করেছেন তার উপর তাদেরকে দৃঢ় রাখুন। তাদের ভুলত্রুটি মাফ করুন ও মন্দগুলো ছেড়ে দিন। আপনার সাহায্য ও বিজয় তাদের দান করুন। আপনার হুকুমে তাদেরকে আন্দালুসের স্বাধীনতার অগ্রদূত হিসেবে কবুল করুন।

হে মরক্কোর আবিজান ওয়াগডুগৌ ও টিমবাকটু থেকে এটলাসের শিখর পর্যন্ত এবং চিংউইট/শানকিত থেকে সিওয়া পর্যন্ত অবস্থানকারী মুসলিম জাতি!

এরাই হলো সেই ফ্রান্সী জাতি যারা আপনাদের পিতৃপুরুষদের হত্যা করেছে ঘরবাড়ি ধ্বংস করেছে। আপনাদের পিতামহদের শাস্তি দিয়েছে। এরাই আবার ফিরে এসেছে (আপনাদের ধ্বংস করতে)। সুতরাং জেগে উঠুন, বাহাদুর ও সিংহ হয়ে যান যেমনটি আপনাদের পূর্ববর্তীরা হয়েছিলেন। তাদের এমন শিক্ষা দিন যেন তাদের পরবর্তীরাও এর ব্যাথা ও তিক্ত স্বাদ পেতে থাকে।

ওহে সর্বস্তরের মুসলিম জাতি! মরক্কোতে তোমাদের কল্যাণময় সন্তানদের লাঞ্ছিত করোনা। তাদের সাহায্য কর, সমর্থন কর, শক্তিশালী কর। তাদের জন্য সাহায্যকারী হয়ে যাও যেমনটি হয়ে থাকে তরবারী ও বর্ম।

পূর্ব আফ্রিকা

পূর্ব আফ্রিকায় ইসলামের সাহসী যুবকেরা মুসলিমদের উপর করা কেনিয়া, তানজানিয়া, সোমালিয়া, ইথিওপিয়া, উগান্ডা ও এর আশ-পাশের এলাকার ক্রুসেডার হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে। আমেরিকার নেতৃত্বে সকল খৃষ্টানরা তাদের মোকাবেলায় একত্রিত হয়েছে। কিন্তু আল্লাহর অনুগ্রহে তারা দৃঢ় রয়েছে এবং জিহাদের জন্য জাতিকে একত্রিত করছে, দাওয়াহকে ব্যাপক করছে, উপকারী জ্ঞান-বিদ্যা ছড়িয়ে দিচ্ছে। দরিদ্র-দুর্বল, অসহায় ও মুখাপেক্ষীদের দুঃখ-কষ্ট লাঘবের জন্য চেষ্টা করছে। উপজাতি ও সকল গোষ্ঠীগুলোকে তাওহীদ ও জিহাদের পতাকাতলে সমবেত করছে। এবং তারা সকল মুসলিম রাষ্ট্রের মুজাহিদদের সাথে মিত্রতার ঘোষণা করেছে।

হে আল্লাহ! তাদের দৃঢ় রাখুন। তাদের উপর সাহায্য নাযিল করুন, যার ওয়াদা আপনি মুমিন বান্দাদের দিয়েছেন। তাদেরকে আপনার ভালবাসা ও পছন্দের কাজ করার তাওফীক দিন। গোনাহ ও ফেতনা থেকে তাদের বাঁচিয়ে রাখুন। তাদের মন্দগুলো ছেড়ে দিন ও নেক আমলগুলো গ্রহণ করুন। তাদেরকে পথ প্রদর্শনকারী ও পথপ্রাপ্ত-দয়াপরবশ ও সুসংবাদদাতা বানিয়ে দিন। তাদের দ্বারা আপনার দ্বীন, কিতাব ও মুমিন বান্দাদের সাহায্য করুন।

ভারত উপমহাদেশ

ভারতীয় উপমহাদেশে জিহাদের অগ্নিশিখা জ্বলে উঠেছে যেন নতুন করে আবার বিজয়ের পথ আলোকিত করতে পারে। তা এমনকিছু যুবকের দ্বারা হয়েছে যাদের আমি সত্যবাদী হিসেবে জানি। তারা তাদের জান-মাল ও মালিকানাধীন সবকিছু কোরবান করছে যেন আরেকবার হিন্দুস্তানে ইসলামের রাজত্ব ফিরে আসে। এবং অবাধ্য ও সীমালঙ্ঘনকারী হিন্দুদের থেকে উপমহাদেশের মুসলিমদের মুক্ত ও স্বাধীন করতে পারে এবং মুক্ত করতে পারে ধর্মনিরপেক্ষ শাসকদের বিশ্বাসঘাতকতা থেকে যারা লক্ষ লক্ষ মুসলমানদের কুরবানীকে ধূলিস্যাৎ করেছে। যারা রাষ্ট্র ও এর অধিবাসীদেরকে পশ্চিমা ক্রুসেডারদের কাছে বিক্রি করে দিয়েছে।

ও আল্লাহ! আপনি তাদের কুরবানীগুলো কবুল করুন। তাদের উপর আপনার সাহায্য নাযিল করুন। তাদেরকে ধৈর্যধারণের শক্তি দান করুন । তাদেরকে অটল রাখুন এবং কাফেরজাতির উপর তাদের বিজয় দান করুন।

 

জাযিরাতুল আরব (আরব উপদ্বীপ)

ইমান ও প্রজ্ঞার ভূমি, বিজয় ও জিহাদের ভূমি, পিতৃপুরুষদের গৌরবময় ভূমি ইয়েমেনে ইসলামের সিংহরা আমেরিকান সাফাভি জোটের বিরুদ্ধে সুদৃঢ়ভাবে দাড়িয়ে গেছে। আমেরিকানরা খোলা আকাশ থেকে তাদের উপর বোমা বর্ষণ করছে। মুরতাদ শাসক, আমেরিকার দাস সউদ পরিবার ও উপসাগরীয় শাইখরা এবং আবদে রাব্বিরা আমেরিকান সৈন্যদেরকে তাদের মুখোমুখী দাড় করিয়ে দিচ্ছে প্রতিরোধ করার জন্য। কিন্তু আল্লাহর অনুগ্রহে তারা অটল ও প্রতিরোধীই আছেন। তারা আল্লাহর পথে জিহাদ করছেন। উম্মাহকে রাসূলের আনীত শরীয়তের পক্ষে প্রতিরোধ করার জন্য উদ্বুদ্ধ করছে। তারা দুটি পবিত্র মসজিদ দখল করার জন্য সাফাভিদের সকল চক্রান্ত ব্যর্থ করে দিচ্ছে। নব্য খারেজীদের থেকে প্রতিশোধ নিচ্ছে। তাদের সাধ্যানুযায়ী উম্মাহর খেদমত করার চেষ্টা করছে।

হে আল্লাহ! আপনার পক্ষ থেকে তাদের সাহায্য করুন। আপনার ভালোবাসা ও পছন্দনীয় কাজ করার তাওফীক দিন। জাযিরাতুল আরব থেকে মুশরিকদের বের করতে তাদের সাহায্য করুন। নব্য সাফাভিদের উচ্চাকাঙ্ক্ষা দমন করতে ও উম্মাহকে আমেরিকা ও তার খাদেমদের অভিভাবকত্ব থেকে পবিত্র করতে সহায়তা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিন্তাধারা সিরিজ- ৩৪ || মিল্লাতে ইবরাহীম ও তার অকাট্য বিষয়গুলোর প্রতি শিথিলতা || শাইখ সাঈদ আশ-শিহরী রহিমাহুল্লাহ

​  مؤسسة الحكمة আল হিকমাহ মিডিয়া Al-Hikmah Mediaتـُــقدم পরিবেশিত Presents الترجمة البنغالية বাংলা অনুবাদ Bengali ...