সম্মানিত ভিজিটর! গাজওয়াতুল হিন্দ ওয়েবসাইটের আইপি এড্রেস- 82.221.136.58, ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন!
Home / মিডিয়া / আনসারুল্লাহ বাংলা টিম / “সম্মানিত শাইখ আতিয়াতুল্লাহ’র শাহাদাত উপলক্ষ্যে মুসলিম উম্মাহকে স্বান্তনার বানী”

“সম্মানিত শাইখ আতিয়াতুল্লাহ’র শাহাদাত উপলক্ষ্যে মুসলিম উম্মাহকে স্বান্তনার বানী”

আনসারুল্লাহ বাংলা টিম পরিবেশিত

আল-ফিদা ইসলামিক নেটওয়ার্কের বিবৃতির বাংলা অনুবাদঃ

“সম্মানিত শাইখ আতিয়াতুল্লাহ’র শাহাদাত উপলক্ষ্যে মুসলিম উম্মাহকে স্বান্তনার বানী”

 “এবং অবশ্যই আমি তোমাদিগকে পরীক্ষা করব কিছুটা ভয়, ক্ষুধা, মাল ও জানের ক্ষতি ও ফল-ফসল বিনষ্টের মাধ্যমে। তবে সুসংবাদ দাও সবরকারীদের। যখন তারা বিপদে পতিত হয়, তখন বলে, নিশ্চয় আমরা সবাই আল্লাহর জন্য এবং আমরা সবাই তাঁরই সান্নিধ্যে ফিরে যাবো। তারা সে সমস্ত লোক, যাদের প্রতি আল্লাহর অফুরন্ত অনুগ্রহ ও রহমত রয়েছে এবং এসব লোকই হেদায়েত প্রাপ্ত।”

[আল-বাকারা: ১৫৫-১৫৭]

সকল প্রশংসা মহান আল্লাহ্‌র জন্য যিনি সকল সৃষ্টিকুলের রব এবং শান্তি ও অনুগ্রহ আমাদের নবী মুহাম্মদের উপর এবং তাঁর পরিবার ও সাথীদের উপর।

আল-ফিদা ইসলামিক নেটওয়ার্ক উপস্থাপন করছে সম্মানিত শাইখ আতিয়াহআল্লাহের শাহাদাত উপলক্ষ্যে মুসলিম উম্মাহকে , আমাদের তানযিম আল-কায়েদার ভাইদের, সম্মানিত আমির শাইখ আইমান আল-জাওয়াহিরি (আল্লাহ্‌ তাঁকে রক্ষা করুন) এবং আলেম শাইখ আবু ইয়াহিয়া আল লিব্বি (আল্লাহ্‌ তাঁকে রক্ষা করুন) স্বান্তনার বানী। আমরা আমাদের স্বান্তনার বানী প্রকাশ করছি সম্মানিত শাইখ মুজাহিদ আতিয়াহআল্লাহ্‌, আবু আব্দুর রহমান,জামাল ইব্রাহিম আল মিসরাতি এর শাহাদাত উপলক্ষ্যে।তিনি তাঁর জীবনের বেশিরভাগ সময় যুদ্ধের ময়দানে একজন মুজাহিদ হিসেবে, দ্বীনি গানের ছাত্র হিসেবে, একজন আমির এবং অন্য সকলকে সঠিক পথ দেখানোর শক্তি হিসেবে কাটিয়েছেন। আমরা আল্লাহ্‌র কাছে দোয়া করি,  আল্লাহ্‌  তাঁর উপর রহমত বর্ষন করুন এবং তাঁকে শহীদ হিসেবে কবুল করুন। আমরা আল্লাহ্‌র কাছ থেকেই এসেছি এবং তাঁর কাছেই আমাদের সকলকে ফিরে যেতে হবে।

এবং আমরা তাঁর ভাইদের প্রতি আহবান জানাচ্ছি তার পর জিহাদের পথে দৃঢ়ভাবে থাকার জন্য, ইসলাম এবং মুসলিমদের রক্ষার জন্য যাতে সত্যের পতাকা উপরে তোলা যায় এবং ইসলামের ক্ষমতাকে সারা পৃথিবীতে ছড়িয়ে দেয়া যায়। এই পথে জনগণের উপর এইটি আল্লাহ্‌র পক্ষ থেকে ওয়াজিব। সর্বশক্তিমান আল্লাহ্‌ বলেনঃ

“আর মুহাম্মদ একজন রসূল বৈ তো নয়! তাঁর পূর্বেও বহু রসূল অতিবাহিত হয়ে গেছেন। তাহলে কি তিনি যদি মৃত্যুবরণ করেন অথবা নিহত হন, তবে তোমরা পশ্চাদপসরণ করবে? বস্তুতঃ কেউ যদি পশ্চাদপসরণ করে, তবে তাতে আল্লাহর কিছুই ক্ষতি-বৃদ্ধি হবে না। আর যারা কৃতজ্ঞ, আল্লাহ তাদের সওয়াব দান করবেন। আর আল্লাহর হুকুম ছাড়া কেউ মরতে পারে না-সেজন্য একটা সময় নির্ধারিত রয়েছে। বস্তুতঃ যে লোক দুনিয়ায় বিনিময় কামনা করবে, আমি তাকে তা দুনিয়াতেই দান করব। পক্ষান্তরে-যে লোক আখেরাতে বিনিময় কামনা করবে, তা থেকে আমি তাকে তাই দেবো। আর যারা কৃতজ্ঞ তাদেরকে আমি প্রতিদান দেবো”

[আল-ইমরান: ১৪৪-১৪৫]

প্রকৃতপক্ষে আমাদের শাইখ (রহিমুল্লাহ) এর মৃত্যু আমাদের মাঝে প্রেরনা বৃদ্ধি করেছে, আমরা জিহাদী মিডিয়া প্রতিজ্ঞাবদ্ধ এই পথে দৃঢ়ভাবে লেগে থাকার জন্য এবং আমাদের কাজ সর্বোচ্চ পরিধিতে চালিয়ে যাওয়ার জন্য যাতে আমরা আমাদের শহীদ শাইখ আতিয়াহআল্লাহ এর চেষ্টাকে পরিপূর্ন করতে পারি এবং তাঁর যাত্রাপথের একটি শূন্যস্থান পূরন করতে পারি। তিনি একজন বিচক্ষন শিক্ষক ছিলেন এবং তাঁর ভাইদের জন্য পথপ্রদর্শনকারি শক্তি হিসেবে ছিলেন এবং তাঁদের প্রতি সম্মানও প্রদর্শন করতেন।

আমরা আল্লাহ্‌র কাছে আহবান করি আমাদেরকে যেন তিনি ভালোর সাথে রাথেন, আমাদের শাইখ এবং নেতাদের নিরাপদ রাখার জন্য, তাদেরকে দ্বীনের পথে সদা দৃঢ় রাখার জন্য, তাঁদের একতা সর্বদা বজায় রাখার জন্য এবং তাঁদেরকে সকল শত্রুদের মন্দ এবং খারাপ মানুষ থেকে রক্ষা করার জন্য।

শান্তি ও অনুগ্রহ আমাদের নবী মুহাম্মদের উপর এবং তাঁর পরিবার এবং সাথীদের উপর।

আপনাদের ভাই আল-ফিদা ইসলামিক নেটওয়ার্ক

১৪৩৩-০১-০৫ হিজরী
২০১১-১২-০১ ঈসায়ী

word file

http://www.mediafire.com/file/rxkt4f9141d1m5s/feeda_shaikh%20atiyah.docx

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা ধ্বংস হয়ে যাব, যদি রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সম্মান রক্ষা না করি!-শাইখ উসামা বিন লাদেন (রহি&

আমরা ধ্বংস হয়ে যাব, যদি রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর সম্মান রক্ষা না করি!-শাইখ উসামা বিন লাদেন (রহি&

مؤسسة النصر আন নাসর মিডিয়া An Nasr Media تـُــقدم পরিবেশিত Presents الترجمة البنغالية বাংলা অনুবাদ ...