উপমহাদেশসংবাদ

আরাকান ও সারা বিশ্বের মুসলিমদের উদ্দেশ্যে আবু আম্মার জুনুনী হাফিজাহুল্লাহ এর পক্ষ থেকে বার্তা।

আরাকান ও সারা বিশ্বের মুসলিমদের উদ্দেশ্যে আরাকানি মুজাহিদ নেতা আবু আম্মার জুনুনী হাফিজাহুল্লাহ এর পক্ষ থেকে বার্তা।
আরাকানী মুজাহিদ নেতা আবু আম্মার জুনুনী আরাকান ও সারা বিশ্বের মুসলিমদের প্রতি একটি গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন। এই বার্তায় তিনি কয়েকটি বিষয় উল্লেখ করেছেন।
উক্ত বার্তায় তিনি বলেছেন, এই জালেম সরকার আমাদের জনসাধারণদেরকে, আমাদের মা বোনদেরকে,আমাদের দুর্বলদেরকে জুলুম করে করে আমাদের বিরুদ্ধে দাড় করানোর চেষ্টা করেছে,কিন্তু আল্লাহ পাক আমাদেরকে পুরোপুরি রুপে হেফাযত করেছেন.
এবং এই বার্তায় তিনি বার্মার সাধারণ মুসলিমদের মাঝে, যারা মুজাহিদিনদের সাথে বের হয়েছেন তাদের প্রশংসা করে বলেছেন যে, তাদের মেহনতের কারণে আজ বার্মার মুলিমগণ বুঝতে সক্ষম হয়েছে যে,আমরা যদি এই জালেম শাসকের বিরুদ্ধে না দাড়াই,নিজেদের আধিকার আদায় না করি তহলে আমরা কোনদিন নিজেদের অধিকার পাবনা. এই জালিমরা আমাদের অধিকার ফিরিয়ে দিবেনা.
উক্ত বার্তায় ঐসকল আলেমদেরও প্রশংসা করেছেন, যারা কুরআন হাদিসের সঠিক মর্ম অনুধাবন করে তাদের সাথে এই পথে বের হয়েছেন…
তিনি এই বার্তায় আরো বলেছেন যে,ইতিহাস সাক্ষী কোন স্বাধীনতা, কোন আন্দোলন, ততক্ষণ পর্যন্ত সফলতায় আসতে পারেনি,যতক্ষন না মানুষ এর জন্য উঠে না দাড়াবে এবং নিজের জানমাল কোরবানি না দিবে,
উক্ত বার্তায় শায়খ উলামায়ে সু’দের ব্যাপারে আরাকানবাসীকে সতর্ক করেছেন.
পরিশেষে আরাকানের সকল স্তরের জনগনকে জিহাদে বের হওয়ার এবং সারা বিশ্বের মুলিমদের প্রতি বিশেষ ভাবে আলেম এবং ডাক্তার এবং যুবকদের প্রতি বার্মার সুলিমদের সাহয্যার্থে বার্মায় হিজরতের আহবান জানানো হয়েছে।

মুল বার্তার ইউটিউব লিংক:-
<strong>


Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + thirteen =

Back to top button