আমিরুল মুমিনিন মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহউসামা মিডিয়াখোরাসান (আফগানিস্তান)বার্তা ও বিবৃতিমিডিয়াহযরত উলামা ও উমারায়ে কেরাম

জামাআতুল মুরাবিতিনের – একটি বিবৃতির বাংলা অনুবাদ – আমিরুল মুমিনিন মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর জন্য শোক বার্তা

আমিরুল মুমিনিন মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর শাহাদাত উপলক্ষে আমিরে জামাআতুল মুরাবিতিনের – একটি বিবৃতির বাংলা অনুবাদ – আমিরুল মুমিনিন মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর জন্য শোক বার্তা


ডাউনলোড লিংক-

অনলাইন-
ছবি
https://justpaste.it/vehu

পিডিএফ
https://justpaste.it/vegd

টেক্সট
https://justpaste.it/vehw

 

Banner

http://u.cubeupload.com/usama_media/60almurabitin00.jpg

Post by Image (for gazwah site & justpaste.it)
————————————————
http://u.cubeupload.com/usama_media/60almurabitin01.jpg
http://u.cubeupload.com/usama_media/60almurabitin02.jpg
http://u.cubeupload.com/usama_media/60almurabitin03.jpg

PDF
—-
http://www.mediafire.com/file/w9nnsfha552fn5x/60._al-murabitin.pdf/file

https://archive.org/download/u_m_a_2/60.%20al-murabitin.pdf

=========================

আমিরুল মুমিনিন মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর শাহাদাত উপলক্ষে
আমিরে জামাআতুল মুরাবিতিনের
একটি বিবৃতির বাংলা অনুবাদ

শিরোনামঃ

আমিরুল মুমিনিন মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর জন্য শোক বার্তা



পরম করুনাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

আল্লাহ তায়ালা বলেন-
وَلا تَحْسَبَنَّ الَّذِينَ قُتِلُوا فِي سَبِيلِ اللَّهِ أَمْوَاتاً بَلْ أَحْيَاءٌ عِنْدَ رَبِّهِمْ يُرْزَقُونَ}}
আর যারা আল্লাহর রাহে নিহত হয়, তাদেরকে তুমি কখনো মৃত মনে করো না। বরং তারা নিজেদের পালনকর্তার নিকট জীবিত ও জীবিকাপ্রাপ্ত। সুরা আল ইমরান (3:169)

সকল প্রশংসা জগতসমূহের প্রতিপালক আল্লাহ তায়ালার জন্য। শেষ পরিণাম মুত্তাকিদের জন্য। শত্রুতা শুধুমাত্র জালেমদের জন্য-ই। এবং সালাত ও সালাম বর্ষিত হোক জগতবাসীর জন্য রহমত হিসেবে প্রেরিত আমাদের নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, তাঁর পরিবারবর্গ ও তাঁর সকল সাহাবার উপর।

হে প্রিয় মুসলিম উম্মাহ! হে আমাদের প্রিয় উম্মাহ! আমরা আপনাদের কল্যাণ ও জিহাদের অন্যতম একটি ঝাণ্ডা, আপনাদের অন্যতম একজন নেতা ও আপনাদের অন্যতম একজন কীর্তিমান সন্তান শায়েখ, আমিরুল মুজাহিদ মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর শাহাদাতের সান্ত্বনা জানাচ্ছি। তিনি আন্তর্জাতিক কুফুরি শক্তির মাথা আমেরিকার একটি ড্রোন হামলায় শহীদ হয়েছেন। আল্লাহ তায়ালা তাঁর উপর করুনা বর্ষণ করুন যে, তাঁকে তাঁর পূর্ববর্তী শুহাদাদের কাফেলার অন্তর্ভুক্ত করে দিন। এই কাফেলার যাত্রীদের জন্য আল্লাহ তায়ালা কত মহান! এটা হচ্ছে দ্বীন, খোদাভীতি, ইলম ও জিহাদের কাফেলা।

আল্লাহ তায়ালার কাছে আমাদের প্রার্থনা হল যে, তিনি যেন আমাদের মসিবতে আমাদের প্রতিদান দেন ও তাঁর পরিবর্তে আমাদের জন্য আরও উত্তম খলীফা নির্ধারণ করে দেন। এই মোবারক কাফেলার রক্তে বরকত দান করেন। এবং মুসলিম উম্মাহর যুবকদের জন্য উহাকে নুর ও হিদায়াত বানান, যাতে ক্রমাগত তাঁদের হাতে লড়াই ও বিজয়সমূহ অর্জিত হতে থাকে। শায়েখ আমিরুল মুজাহিদ রহিমাহুল্লাহ স্বীয় মাওলার কাছে এমতাবস্থায় মিলিত হয়েছেন যে, তিনি আমেরিকা ও তার হোমরা-চোমরাদের জন্য উন্মুক্ত তরবারি স্বরূপ ছিলেন। তিনি তাদের জন্য যম স্বরূপ ছিলেন। তিনি ইমারাতে ইসলামীর শাসনের স্বল্প সময়ে তাদের খুব কঠিন ভাবে লাঞ্চিত করেছেন। এই মহান শায়েখের যোগ্যতা আল্লাহ তায়ালার জন্য-ই। আমি ও আমার জামাআতুল মুরাবিতিনের ভাইয়েরা মুসলিম উম্মাহ, মুজাহিদ আফগান জাতি, ইমারাতে ইসলামীর মজলিসে শুরা এবং বিশেষ করে করে শহীদ মোল্লা আখতার মুহাম্মাদ মনসুর রহিমাহুল্লাহর পরিবারকে শায়েখের শাহাদাতে আন্তরিক সমবেদনা ও সান্ত্বনা জানাচ্ছি।

আল্লাহ তায়ালা বলেন-

وَلَنَبْلُوَنَّكُمْ بِشَيْءٍ مِنَ الْخَوْفِ وَالْجُوعِ وَنَقْصٍ مِنَ الْأَمْوَالِ وَالْأَنْفُسِ وَالثَّمَرَاتِ وَبَشِّرِالصَّابِرِينَ الَّذِينَ إِذَا أَصَابَتْهُمْ مُصِيبَةٌ قَالُوا إِنَّا لِلَّهِ وَإِنَّا إِلَيْهِ رَاجِعُونَ
এবং অবশ্যই আমি তোমাদিগকে পরীক্ষা করব কিছুটা ভয়, ক্ষুধা, মাল ও জানের ক্ষতি ও ফল-ফসল বিনষ্টের মাধ্যমে। তবে সুসংবাদ দাও সবরকারীদের। সুরা বাকারা (2:155)

আল্লাহ তায়ালা বলেন-
مِنَ الْمُؤْمِنِينَ رِجَالٌ صَدَقُوا مَا عَاهَدُوا اللَّهَ عَلَيْهِ فَمِنْهُمْ مَنْ قَضَى نَحْبَهُ وَمِنْهُمْ مَنْ يَنْتَظِرُ وَمَا بَدَّلُوا تَبْدِيلاً .
মুমিনদের মধ্যে কতক আল্লাহর সাথে কৃত ওয়াদা পূর্ণ করেছে। তাদের কেউ কেউ মৃত্যুবরণ করেছে এবং কেউ কেউ প্রতীক্ষা করছে। তারা তাদের সংকল্প মোটেই পরিবর্তন করেনি। সুরা আহজাব (33:23)

হে আল্লাহ! আপনি তাঁর পরিবারকে আপনার ফায়সালা অনুযায়ী রেজা ও সবর দান করুন! আমি আমার সারা বিশ্বের মুজাহিদ ভাইদের বলছি- আপনারা আল্লাহ তায়ালার নুসরতের সুসংবাদ গ্রহণ করুন! মুমিন, ধৈর্যশীল বান্দাদের জন্য আল্লাহ তায়ালার ওয়াদার উপর দৃঢ় বিশ্বাস স্থাপন করুন!

আল্লাহ তায়ালা বলেছেন-
وَكَأَيِّن مِّن نَّبِيٍّ قَاتَلَ مَعَهُ رِبِّيُّونَ كَثِيرٌ فَمَا وَهَنُوا لِمَا أَصَابَهُمْ فِي سَبِيلِ اللَّهِ وَمَا ضَعُفُوا وَمَا اسْتَكَانُوا وَاللَّهُ يُحِبُّ الصَّابِرِينَ * وَمَا كَانَ قَوْلَهُمْ إِلَّا أَن قَالُوا رَبَّنَا اغْفِرْ لَنَا ذُنُوبَنَا وَإِسْرَافَنَا فِي أَمْرِنَا وَثَبِّتْ أَقْدَامَنَا وَانصُرْنَا عَلَى الْقَوْمِ الْكَافِرِينَ * فَآتَاهُمُ اللَّهُ ثَوَابَ الدُّنْيَا وَحُسْنَ ثَوَابِ الْآخِرَةِ وَاللَّهُ يُحِبُّ الْمُحْسِنِينَ
আর বহু নবী ছিলেন, যাঁদের সঙ্গী-সাথীরা তাঁদের অনুবর্তী হয়ে জেহাদ করেছে; আল্লাহর পথে-তাদের কিছু কষ্ট হয়েছে বটে, কিন্তু আল্লাহর রাহে তারা হেরেও যায়নি, ক্লান্তও হয়নি এবং দমেও যায়নি। আর যারা সবর করে, আল্লাহ তাদেরকে ভালবাসেন। তারা আর কিছুই বলেনি-শুধু বলেছে, হে আমাদের পালনকর্তা! মোচন করে দাও আমাদের পাপ এবং যা কিছু বাড়াবাড়ি হয়ে গেছে আমাদের কাজে। আর আমাদিগকে দৃঢ় রাখ এবং কাফেরদের উপর আমাদিগকে সাহায্য কর।অতঃপর আল্লাহ তাদেরকে দুনিয়ার সওয়াব দান করেছেন এবং যথার্থ আখেরাতের সওয়াব। আর যারা সৎকর্মশীল আল্লাহ তাদেরকে ভালবাসেন। সুরা আল ইমরান (3:146-148)

وآخرُ دَعوانا أنِ الحَمدُ للهِ ربِّ العَالمين، والسلامُ عليكم ورحمةُ اللهِ وبركاتُه

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − eleven =

Back to top button