ইমারতে ইসলামী আফগানিস্তানউসামা মিডিয়াতানজীমবার্তা ও বিবৃতিমিডিয়া

জনাব আলহাজ হাফেজ মোল্লা আব্দুল কাইয়ুম জাকের সাহেবের বাইয়াতের ঘোষণা।

জনাব আলহাজ হাফেজ মোল্লা আব্দুল কাইয়ুম জাকের সাহেবের বাইয়াতের ঘোষণা।


ডাউনলোড লিংক-

অনলাইন-

https://justpaste.it/tvof

 

PDF
—-
http://www.mediafire.com/file/n8xpuj45ey1borl/32._Baiyater_ghoshona.pdf/file

https://archive.org/download/u_m_a_2/32.%20Baiyater%20ghoshona.pdf

Word
—–
http://www.mediafire.com/file/c4yajbffttodinp/32._Baiyater_ghoshona.docx/file

https://archive.org/download/u_m_a_2/32.%20Baiyater%20ghoshona.docx

=====================

জনাব আলহাজ হাফেজ মোল্লা আব্দুল কাইয়ুম জাকের সাহেবের বাইয়াতের ঘোষণা।

বিসমিল্লাহির রাহমানির রাহিম

সমস্ত প্রশংসা মহান আল্লাহ তায়ালার জন্য, যিনি মুসলিমদের একতা ও ঐক্যের নির্দেশ দিয়েছেন। সালাত ও সালাম বর্ষিত হোক নবীদের সর্দার মুহাম্মাদ সা., তাঁর পরিবারবর্গ ও সকল সাহাবায়ে কেরামের উপর।

ইমারাতে ইসলামিয়া আফগানিস্তানের সকল উলামা ও মুজাহিদ ভাইগণ!
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ

আল হামদুলিল্লাহ আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে, তেহরিকে ইসলামী তালেবান আমাদের মহামান্য আমিরুল মুমিনিন মোল্লা মুহাম্মাদ উমার মুজাহিদ রহিমাহুল্লাহর নেতৃত্বে আফগানিস্তানে ইসলামী শাসনব্যবস্থা কায়েমের লক্ষ্যে শুরু হওয়া জিহাদী আন্দোলন বস্তুগত সীমাবদ্ধতা সত্ত্বেও আন্তর্জাতিক কুফ্ফারদের ইচ্ছার বিপরীত সফলতার মুখ দেখেছিল। আর এই পবিত্র নেজাম কায়েম করার জন্য আমরা লক্ষ প্রাণের নজরানা পেশ করে ছিলাম। কিন্তু দাজ্জালী শক্তির প্রতিভূ ক্রসেডারদলপতি আমেরিকা এই পবিত্র শাসন ব্যবস্থা সহ্য করতে পারল না। ফলে ইসলামী ইমারাহ আফগানিস্তানের পরীক্ষার নয়া সিলসিলাহ শুরু হল। কিন্তু মহামান্য আমিরুল মুমিনিন মোল্লা উমার রাহিমাহুল্লাহ আল্লাহ তায়ালার সাহায্যে আন্তর্জাতিক কুফফারদের সকল বিলাসবহুল আশা আকাঙ্খা মাটির সাথে মিশিয়ে দেন।

যখন আমিরুল মুমিনিনের মৃত্যুর সংবাদ জনসম্মুখে চলে আসে, তখন আমার কাছে কিছু শরয়ী সূক্ষ্ম বিষয় অস্পষ্ট ছিল। তবে আমি ইমারাহর উত্তরোত্তর সফলতা, দৃঢ়তা, শাসনব্যবস্থার উৎকৃষ্টতা ও জিহাদি জামাআতগুলোকে ঐক্যবদ্ধ রাখা এবং ঐ শরয়ী সমসস্যাগুলোর সমাধানের প্রতি মনযোগী ছিলাম। আলহামদু লিল্লাহ আমি আমার সাথীদের পরিপূর্ণ চেষ্টা-প্রচেষ্টার দরুন ঐ শরয়ী বিষয়গুলোর সমাধানের ব্যাপারে অবগত হই। আল্লাহ তায়ালা সকল সাথীকে উত্তম জাঝা ও উত্তম বদলা দান করুন। আমিন।

জনাব মোল্লা আখতার মুহাম্মাদ মানসুর হাফিজাহুল্লাহ হচ্ছেন আমাদের আমীর। তাঁর কাছে আমার শরয়ী বাইয়াত রয়েছে। ইনশা আল্লাহ আল্লাহ তায়ালার তাওফিক ও আমার সাধ্যানুযায়ী শরীয়তের সীমায় থেকে আমি তাঁর আনুগত্য করে যাবো।

আল্লাহর দরবারই অভিযোগ-অনুযোগের উপযুক্ত স্থান। তিনি আমাদের জন্য যথেষ্ট। তিনিই সর্বোত্তম অবিভাবক, সর্বোত্তম মনিব ও সর্বোত্তম সাহায্যকারী। আমরা আমাদের সকল বিষয়কে আল্লাহ তায়ালার কাছে ন্যাস্ত করছি। নিশ্চয়ই আল্লাহ বান্দার সকল বিষয় সম্পর্কে অবগত।

আপনাদের ভাই
আলহাজ মোল্লা আব্দুল কাইয়ুম জাকের

২১ জুমাদাস সানি ১৪৩৭ হিজরি
৩০ মার্চ ২০১৬ ইংরেজি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

Back to top button