আল-কাদিসিয়াহ মিডিয়াবই ও রিসালাহবার্তা ও বিবৃতিমিডিয়া

জার্মান জনগণের প্রতিঃ উম্ম সাইফআল্লাহ্ আল-আনসারিয়া’কে মুক্তি দাও, আমরা তোমাদের বন্দীকে মুক্তি দিব

مؤسسة القادسية للإنتاج الإعلامي

আল-ক্বাদিসিয়াহ মিডিয়া

تقدم

পরিবেশিত

الترجمة البنغالية لبيان تنظيم القاعدة ببلاد المغرب الإسلامي

বাংলায় অনূদিত ভিডিও

بعنوان

শিরোনামে

إلى الحكومة الألمانية:

জার্মান জনগণের প্রতিঃ

أطلقوا سراح أم سيف الله الأنصارية

উম্ম সাইফআল্লাহ্ আল-আনসারিয়া’কে মুক্তি দাও

نطلق لكم أسيركم

আমরা তোমাদের বন্দীকে মুক্তি দিব

 

Downland

Archive Link:

https://archive.org/details/oms_byan

Word

https://banglafiles.net/index.php/s/TbNzXcZCoi3n7oP
http://www.mediafire.com/file/i3p7x0yyeqhpsa7/37.T_G_R_S_U_Bn.docx/file

PDF

https://banglafiles.net/index.php/s/MNKb3EtXPpFjQ6J
http://www.mediafire.com/file/mgpy6s1h9w7mbq5/37.T_G_R_S_U_Bn.pdf/file

======================

بسم الله الرحمن الرحيم

আল-কায়েদা ইসলামিক মাগরিব

ـــــــــــــــــــــــــ ــــــــــــــــــــ ـــــ
জার্মান সরকারের প্রতিঃ
উম্ম সাইফআল্লাহ্‌ আল-আনসারিয়াকে মুক্তি দাও, আমরা তোমাদের বন্দীকে মুক্তি দিবো

ـــــــــــــــــــــــــ

পরম করুণাময় এবং অসীম দয়ালু আল্লাহ্‌র নামে শুরু করছি
সকল প্রশংসা আল্লাহপাকের যিনি বলেনঃ

আর তোমাদের কি হল যে, তেমারা আল্লাহর রাহে লড়াই করছ না দুর্বল সেই পুরুষ, নারী ও শিশুদের পক্ষে,যারা বলে,হে আমাদের পালনকর্তা! আমাদিগকে এই জনপদ থেকে নিষ্কৃতি দান কর; এখানকার অধিবাসীরা যে, অত্যাচারী! আর তোমার পক্ষ থেকে আমাদের জন্য পক্ষালম্বনকারী নির্ধারণ করে দাও এবং তোমার পক্ষ থেকে আমাদের জন্য সাহায্যকারী নির্ধারণ করে দাও। (সূরা আন-নিসা,আয়াতঃ৭৫)

শান্তি ও অনুগ্রহ বর্ষিত হোক আমাদের নবী মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম,তাঁর পরিবারবৃন্দ, তাঁর সাহাবী ও তাঁর অনুসারীদের উপর।

ক্রুসেডার জার্মানির কারাগারে নির্যাতিত বোন “উম্ম সাইফআল্লাহ আল-আনসারিয়া” এর হৃদয় বিদারক কাহিনী আমরা শুনতে পেয়েছি। আমরা এতে অত্যন্ত ব্যাথিত হয়েছিলাম যেরকম অন্যান্য সাধারণ মুসলিমরা ব্যাথিত হয়েছিল। নির্ভরযোগ্য সংবাদে জানতে পেরেছি তাঁর শারীরিক অবস্থা খুবই খারাপ। তাঁর নিকট থেকে বল প্রয়োগ করে তাঁর নিকাব খোলা হয়েছে। অবমাননাকরভাবে তাঁর সম্মানকে অপমান করা হচ্ছে। তাঁকে অত্যাচার নির্যাতন করা হচ্ছে। কঠোরভাবে তাঁর মৌলিক অধিকার থেকে তাঁকে বঞ্ছিত করা হচ্ছে। এই ধরণের অন্যায় আচরণ করছে ঐ ধরনের দেশ যারা নিজেদেরকে মানবাধিকারের রক্ষক হিসেবে দাবী করে। তাঁরা শুধু এই জন্য একজন অসহায় মহিলার বিরুদ্ধে অন্যায় আচরণ করছে যে সে তাঁর মুসলিম উম্মাহর সম্মানের প্রতীককে সমর্থন করে।

আমরা পূর্ব এবং পশ্চিমের সকল দূর্বল মুসলিমদেরকে সাহায্য সহযোগীতা করে যাব এবং তাদের নির্যাতনের বিরুদ্ধে সকল প্রকার প্রতিরোধ করে যাব। জার্মান সরকার এবং তাদের জনগণকে আমরা নিচের বিষয়গুলো জানাতে চাইঃ

১) আমরা তোমাদেরকে এইটি জানাতে চাই যে তোমাদের নাগরিক ‘ইডগার ফ্রিটজ রাউপেছ’ ইসলামিক মাগরিবের আল-কায়েদার মুজাহিদিনদের দ্বারা বন্দী।

২) আমরা দাবি করছি যে তোমরা বোন ‘উম্ম সাইফআল্লাহ্‌ আল-আনসারিয়া’ কে কারাগার থেকে মুক্ত করে দিবে এবং অন্যায় আচরনের কারনে তাঁর যে ক্ষতি হয়েছে সে জন্য ক্ষতিপূরন প্রদান করবে। তাঁকে জার্মানিতে সম্মানের সাথে থাকার ব্যবস্থা করে দিতে হবে যেখানে আমাদের বোন স্বাধীনভাবে থাকতে পারবে অথবা অন্য কোনও দেশে রাজনৈতিক আশ্রয়ের ব্যবস্থা করে দিতে হবে যাতে তাঁর অধিকার ও সম্মান সুরক্ষিত থাকে। এর বিনিময়ে আমরা তোমাদের নাগরিককে মুক্তি দিবো।

৩) আমরা তোমাদের এই বন্দীর মুক্তির জন্য আলোচনার ক্ষেত্রে সঠিক গতি বজায় রাখার জন্য তোমাদেরকে সতর্ক করছি এবং তার জীবন বাঁচানোকে ঝুলিয়ে রেখো না। এই ঘটনায় তোমাদেরকে মুজাহিদিন কতৃক ব্রিটেনকে সাম্প্রতিক সময়ে যে শিক্ষা দেয়া হয়েছে তা শিখা উচিত… তার সরকারের অসৎ কার্যাবলি এবং আলোচনার ভুল পদ্ধতি অনুসরন করার কারনে ব্রিটিশ এবং ইতালিয়ান বন্দীদের মৃত্যু হয়েছে।

৪) এই বিবৃতির সাথে আমরা তোমাদের বন্দীর রেকডকৃত একটি ভিডিও দিয়েছি যেখানে সে তার জীবন রক্ষা করার জন্য তোমাদের কাছে আবেদন করছে।

সর্বশেষে আমরা এই বন্দীর পরিবারবর্গ, তার বন্ধুমহল এবং জার্মান সাধারন জনগণকে জানাতে চাই যে সকলে একত্রিত হয়ে জার্মান সরকারকে চাপ প্রয়োগ করে মুসলিম বোনের অত্যাচার নির্যাতনকে বন্ধ করতে বাধ্য করুন যার মুক্তিই শুধুমাত্র আপনাদের বন্দীর জীবনকে রক্ষা করতে পারে এবং তাকে আপনাদের মাঝে আবার ফিরিয়ে আনতে পারে।

পরিবেশনায়

আল-ক্বাদিসিয়াহ মিডিয়া

 

مُؤَسَّسَةٌ الْقَادِسِيَّةِ لِلْإِنْتَاجِ الْإِعْلامِيَّ

الجمعة 03 -جمادي الآخر 1433
24-04-2012

المصدر : مركز صدى الجهاد للإعلام
الجبهة الإعلامية الإسلامية العالمية
رَصدٌ لأخبَار المُجَاهدِين وَ تَحرِيضٌ للمُؤمِنين

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 3 =

Back to top button