আল-কাদিসিয়াহ মিডিয়াইতিহাস- ঐতিহ্যজামাআত কায়েদাতুল জিহাদতানজীমপিডিএফ ও ওয়ার্ডবার্তা ও বিবৃতিবিষয়মিডিয়া

হে বিজয়দৃপ্ত উম্মাহ, অস্ত্র তুলে নাও, জিহাদ করো, এবং আনন্দিত হও – আন-নাফির [১]

 

بسم الله الرحمن الرحيم

مؤسسة القادسية للإنتاج الإعلامي
Al-Qadisiyyah Media
আল-ক্বাদিসিয়াহ মিডিয়া

تقدم
Presents
পরিবেশিত

الترجمة البنغالية من نشرة السحاب
The Bengali Translation of As-Sahab Bulletin
বাংলায় অনূদিত আস-সাহাবের বুলেটিন

النّفــير [1]
An-Nafir [1]
আন-নাফির [১]

بعنوان
Entitled
শিরোনাম

يا أمـة النّصر إنفـري وجاهـدي و إستبشري “
O Victorious Ummah, Carry Your Arms, Wage Jihad, and Rejoice
“হে বিজয়দৃপ্ত উম্মাহ, অস্ত্র তুলে নাও, জিহাদ করো, এবং আনন্দিত হও”

رجب 1435 هـ
Rajab 1435 H
রজব ১৪৩৫ হিজরী

 

ডাউনলোড করুন

WORD
https://banglafiles.net/index.php/s/KrMYNjgKJaa4ZX7

=====================================
مع تحيّات إخوانكم
في مؤسسة النصر للإنتاج الإعلامي
قاعدة الجهاد في شبه القارة الهندية (بنغلاديش)
আপনাদের দোয়ায় মুজাহিদ ভাইদের ভুলবেন না!

 

===============================

আল্লাহর নামে শুরু করছি, এবং সকল প্রশংসা শুধুমাত্র আল্লাহর জন্যই। সালাত ও সালাম বর্ষিত হোক আল্লাহর রাসূল, তাঁর পরিবার, তাঁর সাহাবাগণ, এবং যারা তাঁদের প্রতি অনুগত তাদের প্রতি।

হে বিজয়দৃপ্ত উম্মাহ, অস্ত্র তুলে নাও, জিহাদ করো, এবং আনন্দিত হও।

হে আমাদের মহামূল্যবান উম্মাহ, এই “আন-নাফির” বুলেটিনটি হচ্ছে সকল জায়গার মুজাহিদীনদের প্রতি সমর্থন।

এটি এটির প্রথম ইস্যুটি শুরু করছে আমির উল-মু’মিনীন মুল্লাহ মুহাম্মাদ উমার মুজাহিদ – আল্লাহ তাঁকে হেফাযত করুন – এর প্রতি এটির বাইআত নবায়ন করার মাধ্যমে এবং এই বিষয়ে জোর দেয়ার মাধ্যমে যে, আল-কায়েদা তার সকল জায়গার শাখাসমূহ সহ, তাঁর সৈনিক, যারা তাঁর বিজয়দৃপ্ত পতাকাতলে আল্লাহর সাহায্য ও সমর্থন নিয়ে কাজ করে যাচ্ছে, যেন আল্লাহর কালেমাকে বিজয়ী করা যায়, এবং যেন ইসলামী শরীয়ত অন্য কোনো শাসনব্যবস্থার দ্বারা শাসিত না হয়ে বরং নিজে কর্তৃত্বশীল শাসনব্যবস্থার রূপে বিরাজমান হয়, যে আদেশ প্রাপ্ত হয় না বরং আদেশ দেয়, যেন ইসলামী ভূখন্ডের প্রতিটি স্থান স্বাধীন হতে পারে, যেন ইসলামের পতাকা বিজয়ীর বেশে উড়তে থাকে গ্রজনী, কাশগার, বুখারা, সামারকান্দ, কাবুল, মানিলা, জাকারতা, বাগদাদ, দামেশক, মক্কা, মদীনা, সানা, মোগাদিশু, কায়রো, আলজেরিয়া, কেউটা এবং মেলিল্লা, এবং যেন ইসলামী বিজয়দৃপ্ত অভিযান পুনরায় চালু হয় এবং যেন মুক্ত করা যায় ও ফিরিয়ে আনা যায় ছিনিয়ে নেয়া আল-আন্দালুস এবং অপহৃত আল-আকসা এবং এভাবে সকল ছিনিয়ে নেয়া ইসলামী ভূখন্ডসমূহ এবং এভাবে তা (ইসলামী বিজয়দৃপ্ত অভিযান) আসন্ন খিলাফতের দিকে অগ্রসরমান, আল্লাহর অনুমতিক্রমে।

“আন-নাফির” তার প্রথম ইস্যুটি শুরু করছে সমগ্র বিশ্বের সকল স্থানের অত্যাচারিত মুসলিমদের প্রতি এই বার্তা সহকারে যে, আমরা আপনাদের সাথে আছি এবং আমরা আপনাদেরকে ভুলে যাই নি।

আপনাদের রক্ত হচ্ছে আমাদের রক্ত এবং আপনাদের জখম হচ্ছে আমাদের জখম। আপনাদের শহীদগণ, আহতগণ, এতীমগণ এবং বিধবাগণ হচ্ছে আমাদের পিতৃগণ, ভ্রাতাগণ এবং ভগিনীগণ।

রক্তের বদলে রক্ত এবং ধ্বংসের বদলে ধ্বংস।

মধ্য আফ্রিকা, নাইজেরিয়া, মালি, সাহেল রাষ্ট্রসমূহ, বার্মা, গুজরাত, আহমেদাবাদ, কাশ্মীর, ফিলিপাইন, চেচনিয়া, পূর্ব তুর্কিস্তান এবং প্রত্যেক দখলকৃত ও বাধ্যকৃত ইসলামী ভূমিসমূহে যে অপরাধ চালনা করা হচ্ছে, তা কোনো মূল্য ব্যতীত বিফলে যাবে না, আল্লাহর অনুমতিক্রমে।

এবং আল্লাহর অনুমতিক্রমে, তাঁর শক্তি ও সাহায্যের দ্বারা, আমরা সেই সকল পুতুল সরকারসমূহ এবং তাদের সেবায় নিয়োজিত মুরতাদ গোষ্ঠীসমূহকে আক্রমণ করা এবং জনসাধারণকে তাদের বিরুদ্ধে জিহাদের জন্য আহবান করা কখনোও বন্ধ করবো না যাদেরকে আমাদের শত্রুরা আমাদের রাষ্ট্রসমূহে নিয়োগ করেছে।

আল্লাহ চেচনিয়ার সেই সকল ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা সাড়ে চারশত বছর যাবত রাশিয়ার দখলদারিত্বের বিরুদ্ধে প্রতিরোধ করে আসছেন।

আল্লাহ পূর্ব তুর্কিস্তানের ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা তাদের দ্বীন, সম্মান ও মর্যাদার প্রতিরক্ষায় নিয়োজিত আছেন।

আল্লাহ ইন্দোনেশিয়ার ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা ইসলামের বিজয়ের জন্য নিজেদের জীবন কোরবানি করছেন।

আল্লাহ ইরাকের ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা সেই সাফাভিদ সরকারকে প্রতিরোধ করছেন যা আমেরিকার মদদে সুন্নি মুসলিমদের রক্তপাত করছে।

আল্লাহ জিহাদের ভূমি সিরিয়ার ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা দামেশক এর দিকে এগিয়ে যাচ্ছেন এবং সেখান থেকে নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর রাস্তার দিকে।

আল্লাহ ধৈর্যশীল ফিলিস্তিন ও প্রতিরোধী গাযার সিংহদেরকে হেফাযত করুন যারা যায়নবাদী দখলদারিত্ব থাকা সত্ত্বেও থেমে যান নি এবং তারা হত্যা, বন্দীত্ব ও নিপীড়নের মুঝে ধৈর্যধারণ করেছেন যেন ইসলামী আইনের প্রতি অম্লান আহবান অক্ষুন্ন থাকে।

আল্লাহ মিশরের ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা তাদের জিহাদের দ্বারা ধর্মনিরপেক্ষ সেনাবাহিনীর অপরাধসমূহ এবং আমেরিকা ও যায়নবাদী ঐক্যজোটকে প্রতিরোধ করে যাচ্ছেন যেন আল্লাহর কালেমাই সর্বশ্রেষ্ঠরূপে বিরাজ করে, এবং যেন মিশরকে মুক্ত করা যায় এবং এটিকে ইসলামের একটি ঘাঁটির রূপে ফিরিয়ে আনা যায় এবং যেন জেরুযালেমকে মুক্ত করা যায়।

আল্লাহ পূর্ব আফ্রিকার ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যারা ভয়ংকর যুদ্ধ চালিয়ে মুসলিম উম্মাহকে আফ্রিকার শৃঙ্গে প্রতিরক্ষা প্রদান করছেন। ক্রুসেডার এবং মুরতাদদের সমরাভিযানগুলো ভেঙে চূরমার হয়ে যাচ্ছে তাদের পাথরের ন্যায় দৃঢ় অবিচলতার জন্য।

আল্লাহ আরব উপদ্বীপসমূহের ইসলামী সিংহদেরকে হেফাযত করুন যেখানে উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করা হয়েছিল এবং ঈমান ও প্রজ্ঞা যেখানে নিশ্চিত। তারা আমেরিকার বোমাবর্ষণ এবং ধর্মনিরপেক্ষতার বিশ্বাসঘাতকতার দ্বারা পরাজিত হয়ে যান নি, বরং তা তাদের সুদৃঢ়তা ও সংকল্পই বৃদ্ধি করেছে, এবং তা ছড়িয়ে পড়েছে এবং বিজয়ী হয়েছে আল্লাহর সাহায্য নিয়ে।

আল্লাহ সযত্নে লালিত, গর্বিত মুজাহিদ গোত্রসমূহকে হেফাযত করুন যারা তাদের মুজাহিদীন সন্তানদেরকে আমেরিকা ও তার তুচ্ছ লোকদের শাসনের প্রতিরোধে উৎসর্গ করেছে।

আল্লাহ মাগরিবের ইসলামী সিংহদেরকে হেফাযত করুন, যারা হলেন পশ্চিমের রণক্ষেত্রের অভিভাবক, যারা প্রতিহত করেন সেই সকল বিশ্বাসঘাতক সরকারদেরকে যাদেরকে ওয়াশিংটন ও প্যারিস হুইলচেয়ারে বসিয়ে পরিচালনা করে এবং সেখানে তারা এমনসব শাসকদেরকে বসায় যারা নিজেদের দ্বীন বিক্রয় করে দিয়ে ওয়াশিংটন ও প্যারিসের দখলদারিত্ব ও ঔদ্ধত্যকে সমর্থন করে।

আল্লাহ রক্ষা করুন প্রত্যেক স্থানের মুজাহিদীনদেরকে এবং তাদেরকে যারা তাওহীদ, জিহাদ এবং শরীয়তের শাসনের সমর্থনে নিয়োজিত আছেন। নিশ্চিতভাবেই আল্লাহ আপনাদের এই উম্মাহ এর পক্ষেই আছেন, তাই আপনারা এটির তরবারি ও ঢাল হিসেবে নিজেদের নিয়োজিত করুন; করুণা, সহিষ্ণুতা, ধৈর্যশীলতা, একতা ও গোষ্ঠীত্ব বজায় রাখা, ন্যায় বিচার এবং যুক্তির ব্যবহার ও শরীয়তের দিকে ফিরে আসার এক অনুকরণীয় আদর্শে পরিণত হন।

আল্লাহ ইসলামী উম্মাহকে হেফাযত করুন যার সম্ভ্রম ও পবিত্রতা রক্ষার্থে তার মুজাহিদগণ নিজেদের রক্ত উৎসর্গ করেন।

হে আমাদের মুসলিম উম্মাহ, সম্ভবত গণতন্ত্রের মরীচিকা আজ আপনাদের সামনে পরিষ্কার হয়ে গেছে, কারণ এটি তাদের জীবনই ছিনিয়ে নিয়েছে যারা নিজেদের দ্বীন ও দুনিয়ার ক্ষতি দেখে আকুলভাবে স্পন্দিত হয়েছে।

আপনাদের প্রকৃত অভিভাবক হচ্ছে মুজাহিদগণ যারা শরীয়তকে সমর্থন করেন।

হয়তো আরব বসন্ত আপনাদের কাছে পরিষ্কার করে দিয়েছে যে, ধর্মনিরপেক্ষবাদী লোকেরা তা (আরব বসন্ত) এবং শরীয়তের শাসন প্রতিষ্ঠার আশায় অপর কোনো সংবিধানের (যা শরীয়ত নয়) সাথে মধ্যস্থতা করে গঠিত সেই অংশীদারী আন্দোলনকে চুরি করে নিয়েছে।

আসুন, হে আমাদের উম্মাহ, দাওয়াহ ও জিহাদের ইসলামী বসন্তের দিকে, স্বাধীনতা ও মুক্তির বসন্তের দিকে, ন্যায় বিচার ও সম্মানের বসন্তের দিকে, পথপ্রদর্শনকারী কিতাব ও তার পক্ষাবলম্বনকারী তরবারি সহকারে।

প্রশংসা শুধুমাত্র আল্লাহর জন্যই, যিনি জগতসমূহের প্রতিপালক।

আল্লাহর সালাত বর্ষিত হোক নবীজি মুহাম্মাদ ও তাঁর পরিবারের প্রতি এবং সালাম।

===============================

مُؤَسَّسَةٌ الْقَادِسِيَّةِ لِلْإِنْتَاجِ الْإِعْلامِيَّ
Al-Qadisiyyah Logo

المصدر : مركز صدى الجهاد للإعلام
الجبهة الإعلامية الإسلامية العالمية
رصد لأخبار المجاهدين و تحريض للمؤمنين

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =

Back to top button