পবিত্র রমাদ্বান উপলক্ষ্যে আল-কায়েদার বিভিন্ন শাখার পক্ষ থেকে বার্তা প্রকাশ।

0
123

 

আল-কায়েদার সর্বাধিক শক্তিশালী (আল্লাহ্‌ ক্বায়েম দায়েম রাখুন) শাখা সোমালিয়ার আল-শাবাবের সহযোগী মিডিয়া “শাহাদাহ” নিউজ এজেন্সির পক্ষ থেকে রমাদ্বানে মুসলিমদের সিয়াম, ক্বিয়াম এবং লাইলাতুল কদরের ইবাদত আল্লাহ্‌র দরবারে ক্ববূলের দুআ’ করা হয়েছে।

আল-কায়েদার পশ্চিম আফ্রিকান শাখা “আল-কায়েদা ইন ইসলামিক মাগরিব” এর পক্ষ থেকে প্রদত্ত রমাদ্বান বার্তায় বিশ্বের সকল স্থানের মুজাহিদদের জন্য আল্লাহর সাহায্যের দুআ’ করেছেন। বিশেষ করে পশ্চিম আফ্রিকা এবং ফিলিস্তিন ও গাজার কথা উল্লেখ করে সেখানকার মুসলিমদেরকে কাফিরদের মোকাবেলায় অটল থাকার জন্য মহান রবের কাছে দুআ’ করেছেন।

এছাড়া ক্রুসেডার নেতা ট্রাম্পের সাথে মিলে আরবের ত্বাগুত ইবনে যায়েদ এবং আলে সাঊদের সকল চক্রান্তের মোকাবেলায় সুদৃঢ় থাকার দুআ’ করেছেন।

আল-কায়েদার তিউনিসিয়ান শাখা “উকবাহ বিন নাফে’’ ব্রিগেড” এর পক্ষ থেকে রমাদ্বান বার্তায় সম্মানীত নেতৃবৃন্দ, বন্দী মুসলিমগণ ও শহীদ পরিবারের কথা স্মরণ করে আল্লাহ তাআ’লার কাছে এই দ্বীনের প্রতিষ্ঠা কামনা করা হয়।

মালিতে আল-কায়েদার গুরুত্বপূর্ণ শাখা JNIM তথা “জামাআ’তু নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমীন” এর মুজাহিদীনের পক্ষ থেকেও পবিত্র রমাদ্বান উপলক্ষ্যে বার্তা প্রকাশ করা হয়েছে। বার্তায় মুসলিম উম্মাহর সিয়াম, ক্বিয়াম এবং সকল নেক আমল আল্লাহ্‌র দরবারে ক্ববূলের পাশাপাশি মহান রব যেনো মুসলিমদের সকল ভূমি উদ্ধার ও উম্মতের সম্মান ও ইযযত ফিরিয়ে দেন সেই দুআ’ করা হয়।

আল-কায়েদার সিরিয়ান শাখা এবং সিরিয়ায় অন্যান্য হক্বপন্থী মুজাহিদদের সম্মিলিত অপারেশন কক্ষ “অপারেশন ওয়া হাররিদ্বিল মূ’মিনীন” এর পক্ষ থেকে সিরিয়াসহ সকল মুসলিমদের জন্য কাফিরদের বিরুদ্ধে বিজয়ের প্রত্যাশা ও দুআ’ করেছেন।

বিস্তারিত বার্তায় “অপারেশন ওয়া হাররিদ্বিল মূ’মিনীন” এর পক্ষ থেকে সিরিয়ার সকল মুজাহিদদেরকে রাশিয়ার বর্বর হামলার মোকাবেলায় ইস্পাতসম দৃঢ় থাকার আহবান জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here