কায়েদাতুল জিহাদ ইসলামিক মাগরীবের পক্ষ থেকে প্রত্যাখ্যান ও সতর্কতামূলক বার্তা!

0
188

 

بسم الله الرحمن الرحيم
আলজেরিয়ার প্রতিরক্ষা বিভাগ ২৭ মার্চ ২০১৯ ঈসায়ী তারিখে একটি বিবৃতি দিয়েছে, তারা দাবী করেছে ওরান প্রদেশে একটি সন্ত্রাসী সেলকে তারা দমন করতে সক্ষম হয়েছে। তারা আরও দাবী করেছে যে, তিন সদস্য বিশিষ্ট উক্ত সন্ত্রাসী সেলটি আসন্ন নির্বাচনী সমাবেশে হামলা চালানোর পরিকল্পনা করেছিল।

তাগুত সরকারের উক্ত দাবী নির্লজ্জ মিথ্যা আর মুজাহিদীনদের বিরুদ্ধে বিষাক্ত প্রপাগান্ডা ছাড়া আর কিছুই নয়।

কায়েদাতুল জিহাদ ইসলামিক মাগরীব এই দাবীকে সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করে জানাচ্ছে যে, আমাদের কোনো যোদ্ধা জাতির এই শান্তিপূর্ণ নববিপ্লবকে হামলার লক্ষ্যবস্তু বানাননি।
মুসলিম জনগণকে লক্ষ্য করে চালানো কোনো সন্ত্রাসী কর্মকান্ডের সাথে আল কায়েদার বিন্দু পরিমাণ সম্পর্ক নেই।
আমরা এটাও নিশ্চিত করছি যে, গত এক বছরে আমাদের সংগঠনের কোনো সদস্য দেশের কোথাও গ্রেফতার হয়নি।

আমরা আমাদের জনগণকে এ ব্যাপারে সতর্ক করতে চাই যে, তাগুত সরকার নিজস্ব সন্ত্রাসী বাহিনী দ্বারা প্রতিবাদী জনগণের উপর হামলা চালানোর পরিকল্পনা করেছে। এবং এর দায়ভার অবশেষে আল কায়েদার উপর চাপানোর চেষ্টা করেছে। আর এ কারণেই তারা বিভিন্ন নাটক ও জালিয়াতির জন্ম দিচ্ছে। আর এটা আপনাদের অজানা নয়।

আল কায়েদা জাতিরই একটি অংশ, এবং আল কায়েদা সর্বদা নিজেদের সর্বস্ব দ্বারা উম্মাহকে কুফফার ও তাদের গোলামদের হাত থেকে রক্ষার চেষ্টা করে যাবে ইনশাআল্লাহ।

আল কায়েদা এখানে ইসলামী শরীয়াহ প্রতিষ্ঠার জন্য কাজ করছে, এবং নির্যাতিত জনগণকে জাতির গাদ্দারদের নিষ্পেষণ থেকে বাঁচানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আমাদের জনগণ জেগে উঠছে, মহান আল্লাহর অনুগ্রহে তারা এখন আর তাগুতের প্ররোচনায় প্ররোচিত হবেন না এবং নিজেদের প্রকৃত শত্রুদের চিহ্নিত করতে পারবেন।

সমস্ত প্রশংসা আল্লাহ তায়ালার।
হে আল্লাহ! আপনি স্বাক্ষী থাকুন যে, আমরা আপনার নিকটেই আত্মসমর্পণ করেছি।

হে আল্লাহ! আমাদের রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম), তার পরিবারবর্গ ও সাহাবা আজমাঈন (রাযিয়াল্লাহু আনহুম) গণের উপর শান্তি বর্ষিত করুন।

#تنظيم_قاعدة_الجهاد_ببلاد_المغرب_الإسلامي
কায়েদাতুল জিহাদ ইসলামিক মাগরিব
আল-আন্দালুস ফাউন্ডেশন
মিডিয়া প্রোডাকশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here