আমাদের উচিৎ মুসলমানদের পূর্বেই তাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ শুরু করা।!!

0
188

 

ইসলাম ও মুসলিম বিদ্বেষী আমেরিকার লিবার্টি ইউনিভার্সিটির প্রেসিডেন্ট হাজার হাজার মানুষের সামনে ঘোষণা দেয় যে, সমস্ত মানুষের উচিৎ অস্ত্রধারণ করা এবং মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধ করা।
সে তার বক্তব্যে বলেছে, ” বর্তমান পরিস্থিতিতে অস্ত্র বের করা অবৈধ কিনা? এটা আমার জানা নেই। অসংখ্য সুনাগরিক লাইসেন্সকৃত অস্ত্র বহন করে। তাই মুসলিমরা আমাদের এখানে এসে যুদ্ধ করার পূর্বেই আমাদের উচিত তাদের বিরুদ্ধে যুদ্ধ করা। তাই আমি তোমাদের আহবান জানাচ্ছি, এবং আমি চাচ্ছি এই সুযোগকে কাজে লাগাতে।
আমি আপনাদের সবাইকে আহ্বান জানাচ্ছি, যেন প্রত্যেকেই ব্যক্তিগত অস্ত্র সংগ্রহ করে নেয়, এবং আমরা আপনাদের সম্পূর্ণ বিনামূল্যে প্রশিক্ষণের সুযোগ প্রদান করবো। চলুন মুসলিমদের একটি জীবনের মত শিক্ষা দিয়ে দিই!”

আজ এভাবেই কুফ্ফার বিশ্ব মুসলিমদের বিরুদ্ধে একত্রিত হচ্ছে, তারা আমাদের বিরুদ্ধে যুদ্ধ করার জন্য একে অপরকে আহ্বান করছে এবং প্রস্তুতি নিচ্ছে। যেমনটি রাসূল (সাঃ) বলেছেন যে, কাফেররা তোমাদের বিরুদ্ধে একে অপরকে এমনভাবে আহ্বান করবে, যেমনটা তোমরা খাবারের দস্তরখানে আহ্বান করে থাকো। আর আজ এতকিছু স্পষ্ট হওয়ার পরেও মুসলিমরা এ বিষয়ে একেবারেই গাফেল বা উদাসীন হয়ে আছে।
এর জন্য না আছে আমাদের কোন প্রস্তুতি বা দীর্ঘ মেয়াদী প্লান, আর মুসলিমদের মধ্যে যারাই একটু প্রস্তুতি বা দীর্ঘ মেয়াদী প্লান নিয়ে অগ্রসর হচ্ছে, আমরা মুসলিমরাই তাদের বিরুধীতা করছি, কাফের শত্রুদের সুরে সুর মিলিয়ে তাদেরকে সন্ত্রাসী বলছি।
কিন্তু এত কিছুর পরেও আল্লাহ তায়ালার কিছু বান্দারা (তালেবান/আল-কায়দা) প্রস্তুতি গ্রহণ করছেন। তারা কুফ্ফার শত্রু বাহিনীর বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলছেন। তাই মুসলিমদের উচিৎ কাফেলাবদ্ধ হওয়া, তাদের হাতকে শক্তিশালী করতে তাদেরকে সবধরণের সাহায্য-সহযোগিতা ও সমর্থন করা।

পূর্ণ ভিডিওটি এখান থেকে ডাউনলোড করে দেখুন:- https://www.sendspace.com/file/n52zia

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here