মসজিদে ক্রুসেডার শত্রুদের হামলার তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে আফগানী ও পাকিস্তানী তালেবান!

0
239

 

বড় দুঃখের বিষয় যে, নিউজল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের দুটি মসজিদে মুসল্লিদের উপর সন্ত্রাসী হামলার খবর পাওয়া যায়, যেখানে ৪৯ জন মুসলমান শাহাদাত বরণ করেন এবং আহত হন আরো অনেক লোক।

ইমারতে ইসলামিয়ার পক্ষ হতে আমরা এই হামলার নিন্দা জানাচ্ছি। নিরীহ মুসল্লিদের উপর এই হামলা একটি ঘৃণ্য অপরাধ, যা ক্ষমার অযোগ্য।
আমরা শহীদ পরিবারের সঙ্গে সমবেদনা প্রকাশ করছি, মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করছি তিনি যেন শহীদদেরকে জান্নাতের উচ্চ মাক্বাম দান করেন এবং আহতদেরকে দ্রুত সুস্থতার নিয়ামত দান করেন। (আমিন)
আমরা এই দুঃখজনক সংবাদটি এমন সময় শুনছি যখন ক্রুসেডার আমেরিকা ও তাদের পুতুল আফগান শত্রু সৈন্যরা প্রতিনিয়ত আফগানিস্তানে আমাদের মুসলিমদের মসজিদ ও জনগণের বাড়িঘরে বোমা হামলা চালাচ্ছে। যার ফলে শহীদ হচ্ছেন অসংখ্য বেসামরিক নাগরিক।
আমরা দাবি জানাচ্ছি যে, নিউজিল্যান্ড যেন এই ধরণের ঘৃন্য কাজের পুনরাবৃত্তি না করে। আর অপরাধের সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে তদন্ত শুরু করে, এদের মূল শিকড় এবং আক্রমণকারীদের বের করে কঠিন শাস্তি প্রয়োগ করে।
অন্যদিকে, তেহরিকে তালেবান এই নিকৃষ্ট হামলার নিন্দা জানিয়ে একটি বার্তা প্রকাশ করে।
যেখানে বলা হয়, ইতিহাস স্বাক্ষী যে, মুসলিমদের সবচাইতে নিকৃষ্ট শত্রু হচ্ছে ইহুদী ও খৃষ্টানরা। যারা প্রতিটি ময়দানে মুসলিমদের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এই কাফেররা তাদের উদ্দেশ্য সফল করতে ছোট ছোট শিশুদেরকে পর্যন্ত সামরিক ও (উগ্র) মতাদর্শের প্রশিক্ষণ দিচ্ছে।
বিশ্বের নিকট এখন এ বিষয়টি পরিষ্কার যে, সন্ত্রাসী মুসলিমরা নয় বরং ঐ লোকগুলোই সন্ত্রাসী যারা নিরাপরাধ মানুষকে গণহারে হত্যা করে। যেমনিভাবে নিউজিল্যান্ডে নৃশংস হত্যাকারী মুসলিমদেরকে গণহারে হত্যা করে এবং নিজ বন্দুকের উপর তার চিত্তাকর্ষক ধারণাগুলো লিখেছিল।
আমরা এই নিষ্ঠুরতা ও নির্দোষ মুসলিমদের গণহত্যার তীব্র নিন্দা জানাচ্ছি। আর আমরাও শহীদ পরিবারের সঙ্গে কষ্টের এই কঠিন মুহূর্তে তাদের সমান অংশীদার। আল্লাহ তায়ালার নিকট দোয়া করি যে, আল্লাহ তায়ালা শহীদদের জান্নাতুল ফিরদাউস নসিব করুন এবং আহতদেরকে পরিপূর্ণ সুস্থতা দান করুন। আমিন।

১)ইমারতে ইসলামিয়া আফগানিস্তান।
২)মুহাম্মাদ খোরাসানী হাফিজাহুল্লাহ।
মুখপাত্রঃ তেহরিকে তালেবান পাকিস্তান।
তারিখঃ ১৫/০৩/২০১৯ ইসায়ী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here