কাশ্মীরে মুজাহিদদের হামলায় নিহত ৪ ভারতীয় শত্রুসেনা, আহত আরো ৮ শত্রুসেনা।

0
111

গত শুক্রবার ১লা মার্চ বিকাল বেলায় জম্মু-কাশ্মীরে মুজাহিদদের কৌশলী হামলায় নিহত হয় ৪ ভারতীয় শত্রুসেনা, আহত হয় আরো ৮ এরও অধিক শত্রুসেনা।

উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার হান্দোয়ারার বাবাগুন্ড এলাকায় একটি বাড়িতে দু’জন মুজাহিদের লুকিয়ে থাকার সসংবাদ পেয়ে গত শুক্রবার বিকালে অভিযানে নামে ভারতীয় সন্ত্রাসী পুলিশের এসওজি, সিআরপি-র ৯২ নম্বর ব্যাটালিয়ান এবং সেনাবাহিনীর ২২ রাষ্ট্রীয় রাইফেলসের যৌথ বাহিনী। হান্দোয়ারার বাবাগুন্ডে ওই বাড়ির কাছে পৌঁছে মুজাহিদদের অবস্থান লক্ষ্য করে হামলা চালাতে শুরু করে ভারতীয় সন্ত্রাসী শত্রুবাহিনী, অপরদিকে পাল্টা হামলা চালান জানবায মুজাহিদগণও।

তুমুল লড়াইয়ের এক পর্যায়ে মৃতের অভিনয় করে শুয়ে পড়েন মুজাহিদগণ। এসময় ভারতীয় সন্ত্রাসী বাহিনী মুজাহিদদের-কে মৃতভেবে ঘটনাস্থলে উদ্ধার করতে যায় । তখনই নেমে আসে ভারতীয় শত্রুবাহিনীর উপর ছোট একটি কিয়ামত! মাটিতে পড়ে থাকা মুজাহিদগণ আচমকা উঠে দাঁড়ায় এবং ভরতীয় সন্ত্রাসী শত্রুবাহিনীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন। যার ফলে আহত হয় অনেক ভারতীয় সন্ত্রাসী শত্রু। গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতালে নিয়ে গেলে আহত সন্ত্রাসীদের মধ্যে চার ভারতীয় সন্ত্রাসী শত্রুর মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয় আরো ৮ ভারতীয় সন্ত্রাসী শত্রুসেনা।
তবে মুজাহিদ সমর্থিত বিভিন্ন সংবাদ মাধ্যমগুলোর দাবী হচ্ছে, মুজাহিদদের এই অভিযানে ভারতীয় সন্ত্রাসী বাহিনীর হতাহতের সংখ্যা আরো অনেক বেশী। কারণ, হতাহতের যেই সংখ্যাটি প্রকাশ করা হয়েছে, তা ভারতী সন্ত্রাসীদের সমর্থিত সংবাদ মাধ্যমের।

উল্লেখ্য, এই অভিযানকে ঘিরে ভারতীয় সন্ত্রাসী বাহিনীর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন স্থানীয় মুসলিমরা। এসময় সন্ত্রাসী ভারতীয় শত্রুসেনাদের হামলায় নিহত শহীদ একজন কাশ্মীরী মুসলিম, আহত হন আরো ৪ জন জানবায মুসলিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here