মালিতে ক্রুসেডার ফরাসী কুফ্ফার বাহিনীর উপর শহিদী হামলা চালিয়েছে আল-কায়দা!!

0
71

 

মালির টিম্বুকটুতে একটি সাঁজোয়া যান বিধ্বস্ত, বহু ফরাসী সৈন্য হতাহত। ক্রুসেডারদের ক্ষয়ক্ষতি লুকানোর বৃর্থচেষ্টা।

মালিতে দখলদার ক্রুসেডার ফরাসী বাহিনী ও তার গোলামদের বিরুদ্ধে অভিযান তীব্র করার প্রতিজ্ঞায় এবং টিম্বুকতু শহরে ফরাসী আর্মির একটি নিয়মিত টহল দলকে লক্ষ্যবস্তু করার পর, শহিদী মৃত্যুপ্রত্যাশী বীর আব্দুল্লাহ আল-বারবুসী আল-আনসারী রহিমাহুল্লাহ গত ০৯ই ফেব্রুয়ারী ২০১৯ তারিখে, সকাল ০৯.০০ টার সময় ফরাসী বাহিনীর টহলদলের উপর একটি সফল গাড়িবোমা হামলা চালাতে সক্ষম হন। টহল দলটি তিনটি আর্মারেড ভেহিক্যালের সমন্বয়ে গঠিত ছিল এবং প্রতিটি গাড়িতে ০৬ ফরাসী ক্রুসেডার সৈন্য ছিল। যখন টহল দলটি শহরের দক্ষিণভাগে প্রবেশ করে, তখনই শহিদী মৃত্যু প্রত্যাশী ভাইটি তার গাড়ি নিয়ে টহলদলের একটি আর্মারেড গাড়িতে আঘাত হানে ও বোমা বিস্ফোরণ ঘটায়। যাতে একটি যান সম্পূর্ণ বিধ্বস্ত এবং অপর একটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এবং গাড়িগুলোতে থাকা সকল ক্রুসেডার হতাহত হয়। কিছু সূত্র থেকে জানা গেছে, তাৎক্ষণিক ভাবে ০৫ কুফ্ফার সেনা নিহত ও বাকী সৈন্যরা আহত হয়েছে।

এ হামলার পর তৎক্ষনাত ফরাসী একটি বহর ঘটনাস্থলে এসে এর চারিদিকে ঘেরাও দিয়ে ফেলে এবং সকলকে হামলাস্থলে প্রবেশ ও ছবি তুলতে বাধা প্রদান করে। এবং হতাহতদের ও গাড়িগুলো দ্রুত উদ্ধার করে। এটি ছিল তাদের ক্ষয়ক্ষতি লুকানোর নিরর্থক প্রচেষ্টা। এবং নিহত সৈনিকদের ফ্রান্স পাঠানোর জন্য জনসাধারনের নজর এড়িয়ে কফিন সংগ্রহ করার চেষ্টা।

ক্রুসেডারদের অন্যতম প্রতিষ্ঠান ফান্সের ব্যর্থ ম্যাকরণ সরকারের প্রতিরক্ষা মন্ত্রী, যে কখনও মিথ্যা বলতে লজ্জাবোধ করে না, সে এই ক্ষয়ক্ষতি থেকে সবার দৃষ্টি অন্যদিকে ফেরাতে দাবী করেছে যে, শাইখ মুহাম্মাদ কূফা নিহত হয়েছেন (আল্লাহ তাকে হিফাজত করুন)।
এই গুজব তাদের হলুদ মিডিয়া ও ভাড়া করা সাংবাদিকদের মাধ্যমে ছড়িয়ে দেয়া হচ্ছে। ইতিমধ্যেই যারা দখলদার ক্রুসেডারদের কাছে নিজেদের বিক্রী করে দিয়েছে। এবং নিজ জাতি, দেশ ও জনগণের সাথে গাদ্দারী করছে। এবং ক্রুসেডার বাহিনীর প্রবেশদার হিসেবে কাজ করছে।
আমরা অতি আনন্দের সাথে ফ্রান্স ও তাদের আঞ্চলিক শাসক ও সৈন্যদেরকে এ সংবাদ জানাচ্ছি যে, তাদের সাথে আমাদের যুদ্ধ অবিরতভাবে চলতে থাকবে এবং আমরা তাদেরকে মালি থেকে বিতাড়িত করার আগপর্যন্ত বিশ্রাম নেব না।
আল্লাহর তাওফিকে আমরা এই ভূমিতে আমাদের প্রভূর শারীয়াহ আইন প্রতিষ্ঠিত করবো। এবং আমাদের ভূমির সম্পদগুলো সঠিক কাজে ব্যয় করবো। যেগুলো দখলদার ফ্রান্স বেহিসেবে লুন্ঠন করে চলেছে।
আল্লাহু আকবার! সম্মান এবং প্রতিপত্তি একমাত্র আল্লাহ তায়ালার। তাঁর রাসূলের (সাঃ) এবং ঈমানদারদের। কিন্তু মুনাফিকরা তা বুঝতে সক্ষম নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here