মালিতে আল-কায়দা মুজাহিদদের হামলায় শ্রীলংকান ২ অফিসার নিহত, সাঁজোয়া যান ধ্বংস।

0
77

মালিতে আল-কায়দা মুজাহিদদের হামলায় শ্রীলংকান ২ অফিসার নিহত, সাঁজোয়া যান ধ্বংস।

আফ্রিকার দেশ মালিতে আপনাদের মুজাহিদ ভাইগণ (জামাআত নুসরাত আল-ইসলাম ওয়াল মুসলিমীন) দখলদার মিনসুমা ফোর্সের একটি সাঁজোয়া যানের উপর গত ২৫ জানুয়ারী এক্সপ্লোসিভ ডিভাইসের বিষ্ফোরণ ঘটান। মুপটি প্রদেশের টিম্বুকটু থেকে ডুয়েন্টজাগামী হাইওয়েতে এই সফল অভিযানটি পরিচালনা করা হয়। উক্ত বিষ্ফোরণে শ্রীলংকান সামরিক বাহিনীর দুই কমান্ডিং অফিসার নিহত, যাদের মাঝে একজন ছিল পাইলট । এছাড়াও সামরিকযানের ভিতরে থাকা অন্যান্য সৈন্যরা আহত হয়েছে, আহতদের মাঝে অনেকের জখম মারাত্মক।
আমরা (মুজাহিদগণ) মিনসুমা ফোর্সের সৈন্যদের পরামর্শ দিচ্ছি, (যাদেরকে আবার অতি ভন্ডামীপূর্ণ ভাবে শান্তিরক্ষী বাহিনী বলা হয়) তারা যেন অতি তাড়াতাড়ি মালি থেকে প্রস্থান করে।
তারা নিজেদের জন্য যেই নামই গ্রহণ করুক না কেন, মালির জনগন ও মুজাহিদীনদের নিকটে তারা দখলদার শত্রুবাহিনী আর এই বাহিনী দখলদার ক্রুসেডার ফ্রান্সের চক্রান্তের একটি অংশ। যারা আমাদের ভূমি দখলকারী ও আমাদের জনগণের উপর জুলুমকারী।
আমরা তোমাদের উপর হামলা করার কোনো সুযোগকেই হাতছাড়া করবো না, যতক্ষণ না তোমাদের ও তোমাদের মিত্রদের, ফ্রান্স সেনাদের ও অন্য সকল ক্রুসেডারদের আমাদের ভূমি থেকে বিতাড়িত করতে পারি।
এবং আমরা যতদিন না এই ভূমিতে মহান প্রতিপালকের দেওয়া শরীয়াহ কায়েম করতে পারি।
আল্লাহু আকবার!
ইসলামের বিজয় সুনিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here