Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / খোরাসান / আফগানিস্তানের হেলমান্দ প্রদেশে মার্কিন হায়েনাদের অপারেশন বিফল: তালেবান যোদ্ধাদের হামলায় ৪১ কুফফার সেনা হতাহত, ৩ ট্যাংক ও ২ গাড়ি ধ্বংস, যুদ্ধাস্ত্র গণিমত

আফগানিস্তানের হেলমান্দ প্রদেশে মার্কিন হায়েনাদের অপারেশন বিফল: তালেবান যোদ্ধাদের হামলায় ৪১ কুফফার সেনা হতাহত, ৩ ট্যাংক ও ২ গাড়ি ধ্বংস, যুদ্ধাস্ত্র গণিমত

#Alfirdaws_News

#Afghanistan

#IslamicEmirate

আল খন্দক অপারেশনের ধারাবাহিকতায় ইমারতে ইসলামিয়ার যোদ্ধারা আফগানিস্তানের হেলমান্দ প্রদেশের রাজধানী লস্করগাহ, নাওয়া, মুসা কেল্লা, নাদে আলী এবং মারেজা জেলায় পুতুলবাহিনী এবং চেকপোস্টসমূহের উপর হামলা চালিয়েছেন।

বিস্তারিত রিপোর্টে জানা যায়, বুধবার রাত এশারের পর আনুমানিক ৯টা বাজে দখলদার মার্কিন ও তাদের পুতুল আফগান মুরতাদ বাহিনী বোমারু হেলিকপ্টার দিয়ে জেলয়ী বাজারে হামলা চালাতে আসলে যোদ্ধাদের পাল্টা হামলার শিকার হয়ে অনেক সন্ত্রাসী হতাহত হয়েছে।

এদিকে, হেলমান্দ প্রদেশের নাওয়া জেলার শারখাদুজ এলাকায় তালেবান যোদ্ধাদের হামলায় ২ টি গাড়ি ধ্বংস হয়ে ভেতরে থাকা ৭ পুতুলসেনা নিহত, আহত হয়েছে আরো ৪ মুরতাদ সেনা।

হেলমান্দ প্রদেশের নাদ আলী জেলার পারচাউয়্যি এবং জারগুনগাউ এলাকার চেকপোস্টে  হামলা চালিয়ে   ১২ পুতুলসেনাকে হতাহত করেছেন।

এসময় শত্রুদের গুলিতে একজন মুজাহিদ ভাই আহত হন।

রিপোর্টে আরো জানা যায়, গিরশাক জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী বাহিনীর সাথে যোদ্ধাদের মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে শত্রুদের ৩টি ট্যাংক ধ্বংস হয়েছে, ৬শত্রুনো ঘটনাস্থলেই নিহত, বাকিরা পালিয়েছে।

আর মারেজা জেলা থেকে জানা যায়, তালেবান যোদ্ধাদের স্নাইপারগান হামলায় ২ সন্ত্রাসী নিহত হয়েছে। যোদ্ধা উক্ত অভিযানে অস্ত্র শস্ত্র গণিমত লাভ করেছেন।

এমনি ভাবে, হেলমান্দ প্রদেশের মুসা কেল্লা জেলা প্রশাসন কেন্দ্রে তালেবান যোদ্ধাদের  হামলায় ১০ এরও বেশি পুতুলসেনা হতাহত।

About Ishaq Umar

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*