Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / আরব বিশ্ব / মুসলিম জনগণের উপর বিমান হামলা অব্যাহত: সার্বিক সহযোগিতার আহ্বান

মুসলিম জনগণের উপর বিমান হামলা অব্যাহত: সার্বিক সহযোগিতার আহ্বান

মুসলিম জনগণের উপর বিমান হামলা অব্যাহত: সার্বিক সাহায্য সহযোগিতা আহ্বান
সিরিয়ায় যোদ্ধাদের নিয়ন্ত্রিত দিরা শহরে ব্যাপকভাবে জনসাধারণের উপর হামলা চালাচ্ছে আসাদ ও তার মিত্র রাশিয়া,ইরান সন্ত্রসী বাহিনীগুলো ।হতাহত হচ্ছে শতশত মুসলিম। সিরিয়ায় গত এক সপ্তাহে রাশিয়া ও জালেম আসাদের অত্যাচারে অন্তত ৫০ হাজারেরও বেশি মুসলিম এলাকাচ্যুত হয়েছেন।
এমনিভাবে, সিরিয়ার দারা প্রদেশে আটকে পরা বেসমারিক মুসলিম জনগণের উপর বিমান হামলা অব্যাহত রেখেছে বর্বর রাশিয়ান সেনাবাহিনী।
ডেরা’য় বিমান হামলা ও গোলাগুলি শুরু হওয়ার পরই হাজার হাজার মানুষ তাদের ঘর বাড়ি ছেড়ে জর্ডান ও গোলান হাইটসের দিকে আশ্রয় নিতে রওয়ানা করে।।
কিন্তু দুঃখজনক হলেও সত্য ৯৫% মুসলিমের দেশ জর্দান তাদের বর্ডার বন্ধ করে দিয়েছে যাতে সিরিয়ান শরণার্থীরা সেখানে প্রবেশ করতে না পারে! তারা এরই মধ্যে জানিয়ে দিয়েছে তারা আর কোনো শরণার্থীকে দেশে প্রবেশের অনুমতি দেবে না।
এর ফলে একই জায়গায় আটকে থেকে নিশ্চিত মৃত্যুর প্রহর গুনছেন হাজার হাজার সিরিয়াবাসী। প্রতিনিয়ত মৃত্যুর পাল্লা ভারি হচ্ছে। চারিদিকে শুধু অঙ্গ হারানো শিশুদের আহাজারি
সিরিয়ার আলকায়দা শাখা তানযিম হুররাস আদদীনের যোদ্ধারা বিশ্ব মুসলিমদেরকে সিরিয়ার দারাবাসীর ভয়াবহ পরিস্থিতে সার্বিক সাহায্য সহযোগিতা করার বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

About Umar Abdullah

One comment

  1. বড়ই নাজুক কথা মুসলিমরা মুসলিমদের সাহায্যের জন্য এগিয়ে আসছেনা । আল্লাহ আমাদের সুযোগ করে দিন মুজাহীদদের পিছে দ্বীনের স্বার্থে খরচ করার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*