Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / নির্বাচিত / শাহজাহান বাচ্চু নামে এক ইসলামবিদ্বেষী নাস্তিকের হত্যাকাণ্ড, মুমিনদের হৃদয়ে প্রশান্তির ছোঁয়া

শাহজাহান বাচ্চু নামে এক ইসলামবিদ্বেষী নাস্তিকের হত্যাকাণ্ড, মুমিনদের হৃদয়ে প্রশান্তির ছোঁয়া

১১ই জুন রোজ সোমবার মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিশাকা প্রকাশনীর স্বত্তাধিকারী এবং মুক্তমনা কুখ্যাত নাস্তিক লেখক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে তোলা ভিডিও ফুটেজ অনুযায়ী, সোমবার বিকাল ৬টার দিকে দুটি মোটরবাইকে করে অজ্ঞাত পরিচয়ের চারজন লোক এসে শাহজাহান বাচ্চু নামক ঐ নরপশুকে হত্যা করেন।

কারা এবং কী কারণে এই হামলা চালিয়েছেন তা এখনো জানা যায়নি বলে গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে। হত্যাকারী যারাই হোক বা যেকারণেই তাকে হত্যা করা হোক না কেন, তার মৃত্যুতে মুমিনদের হৃদয় প্রশান্ত হয়েছে। শাহাজাহান বাচ্চু নামক ঐ ব্লগার ইসলামের বিরুদ্ধে নানাপ্রকারের কটুক্তিমূলক লেখালেখিতে লিপ্ত ছিল। বিশ্বজাহানের প্রতিপালক আল্লাহ রাব্বুল আলামীনের নামেও অশালীন বাক্য উচ্চারণ করেছে এবং অন্যদেরকে এ বিষয়ে প্ররোচিত ও সমর্থন করেছে ঐ জানোয়ার শাহজাহান বাচ্চু। পবিত্র কুরআনুল কারীমের আয়াতকে নিয়ে মিথ্যা প্রচারণা চালানো এবং পবিত্র আয়াতসমূহকে নিয়ে ব্যাখ্যার নামে তামাশা ও তুচ্ছ-তাচ্ছিল্য করার বিষয়টি ছিল তার নিত্যদিনের কাজ। এমনকি আল্লাহর রাসূল মহামানব হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও তাঁর সতী-সাধ্বী স্ত্রীগণের শানে অশালীন মন্তব্য করে গেছে নিহত ঐ নাস্তিক ব্লগার।

এছাড়াও, তার প্রায় প্রত্যেকটি লিখনীতেই থাকতো ইসলামের প্রতি কুটুক্তিমূলক বাক্য। এসকল অপরাধের পরও নাস্তিকদের পৃষ্ঠপোষকতাকারী মিডিয়াগুলো ঐ নরপশু মাদকাসক্ত নাস্তিক ব্লগার শাহজাহান বাচ্চুকে মানুষের সম্মুখে মহিমান্বিত করে তুলে ধরার অপচেষ্টা করে যাচ্ছে! যেভাবে পূর্বেও শাতিমে রাসূল, নাস্তিক ব্লগারদের পৃষ্ঠপোষকতা করেছিল ঐ মিডিয়াগুলো।

সে নাকি ধর্মীয় বিষয়ে উস্কানীমূলক কোন বক্তব্য দেয়নি! অথচ, তার ফেসবুক টাইমলাইনে দেখা পোস্টগুলোর দ্বারা বাস্তবিকভাবেই এ কথা বলা যায় যে, তার লেখার শতকরা ৯০ ভাগের উপরই ছিল ইসলাম ধর্মকে কুটুক্তিমূলক! তার লিখিত কবিতাগুলোও ছিল ইসলামকে নিয়ে তামাশাপূর্ণ।  মুমিনদের হৃদয়কে ছিন্নবিচ্ছিন্ন করে দিয়েছিল এই কুখ্যাত নাস্তিক প্রকাশক শাহজাহান বাচ্চু। তার নিহত হওয়ার খবর মুমিনদের অন্তরকে প্রশান্ত করেছে, আর তার সঙ্গী-চেলাদের অন্তর্জালাকে বৃদ্ধি করেছে। আর, আল্লাহ রাব্বুল আলামীন তাঁর পবিত্র বাণীকে বাস্তবায়িত করেছেন আলহামদুলিল্লাহ। আল্লাহ রাব্বুল আলামীন বলেন-

 

إِنَّ الَّذِينَ يُحَادُّونَ اللَّهَ وَرَسُولَهُ كُبِتُوا كَمَا كُبِتَ الَّذِينَ مِن قَبْلِهِمْ ۚ وَقَدْ أَنزَلْنَا آيَاتٍ بَيِّنَاتٍ ۚ وَلِلْكَافِرِينَ عَذَابٌ مُّهِينٌ [٥٨:٥]

 

অনুবাদযারা আল্লাহ ও তাঁর রসূলের বিরুদ্ধাচরণ করে,  তারা অপদস্থ হয়েছে, যেমন অপদস্থ হয়েছে তাদের পূর্ববর্তীরা। আমি সুস্পষ্ট আয়াতসমূহ নাযিল করেছি। আর কাফেরদের জন্যে রয়েছে অপমানজনক শাস্তি।

 

 

About abu sulaiman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*