Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / উপমহাদেশ / কোয়েটায় সামরিক ইন্টেলিজেন্স অফিসে তেহরিকে তালেবান পাকিস্তান যোদ্ধাদের ইস্তেশহাদী হামলা

কোয়েটায় সামরিক ইন্টেলিজেন্স অফিসে তেহরিকে তালেবান পাকিস্তান যোদ্ধাদের ইস্তেশহাদী হামলা


পবিত্র রমজা নুল মোবারকের প্রথম দিনের সন্ধ্যাবেলা তেহরিকে তালেবান পাকিস্তানের ৫জন জানবাজ সাহসী ইস্তেশহাদী যোদ্ধা এফ.সিয়ের সহায়ক ক্যাম্পের কাছাকাছি সামরিক ইন্টেলিজেন্স অফিসে হামলা চালিয়েছেন। প্রথমে একযোদ্ধা বারুদভর্তি মোটর সাইকেল বিস্ফোরণ ঘটিয়ে ক্যাম্পের প্রধান গেট ভেঙে নিরাপত্তা বেষ্টনী অচল করে দেয়। পরে, বাকি চারজন যোদ্ধা অফিসে টুকে পরিকল্পিতভাবে শত্রুদের উপর আক্রমণ শুরু করেন। অবস্থানরত এজেন্সীর বড় বড় রাগববোয়ালসহ ২০ সন্ত্রাসী অফিসারকে হত্যা করেন। এ হামলা আধা ঘণ্টারও অধিক সময়যাবত অব্যাহত ছিল। এফসির অন্যান্য সন্ত্রাসীরা ক্যাম্পের বাহিরে অভিযানে আসলে যোদ্ধারা রিমোট কন্ট্রোল দিয়ে বাহিরে বারুদভর্তি গাড়ি বিস্ফোরণ ঘটিয়ে উড়ে দেন।

আইএসপিআর তাদের চরম ব্যর্থতা ও পরাজয় এবং যোদ্ধাদের সফলতা ও সাহসীকতাকে চেপে রাখতে মিডিয়ার কাছ প্রকৃত তথ্য লুকিয়ে রাখে, আর হলুদ মিডিয়াগুলোও এক্ষেত্রে সবকিছু বুঝেও মুখে কুলুপ এটেঁ বসে আছে। এতকিছু সত্ত্বেও, সত্যকে লুকিয়ে রাখতে পারেনি, কেননা হামলার পর সেখান থেকে বড় বড় অ্যাম্বুলেন্স দিয়ে নিহতদের সরিয়ে নিতে দেখা গেছে।এছাড়াও যে চারজন সন্ত্রাসী গুরুতর অবস্থায় বিবৃতি দিয়েছে, তা থেকেও সবকিছু স্পষ্ট হয়ে যায়।
এহামলা চালানো হয়েছে দাররার মাসউল আদম খেল এবং পেশোয়ারের খলিফা ওমর মানসুর রহ:এর শাহাদাতের প্রতিশোধ নেওয়ার জন্য।আরো অন্যান্য লক্ষ্যকে সামনে রেখে অচিরেই আরো ভয়ংকর পরিকল্পিত হামলা চালানো হবে, ইনশাআল্লাহ। অতিশীঘ্রই আমরা জনাব মেহসুদ ও জনাব খালিদ মেহসুদ রহ.সহ ও অন্যান্য শহিদ যোদ্ধাদেরও প্রতিশোধ নেব।
মোহাম্মদ খোরাসানী
محمد خراسانی
তেহরিক-ই-তালেবান পাকিস্তানের কেন্দ্রীয় মুখপাত্র

রমজানুল মোবারকের প্রথম তারিখ: 1439
17ই মে. 05, 2018

About Umar Abdullah

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*