Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / নির্বাচিত / দেশকে ধর্মহীনতা ও নাস্তিকতার দিকে ঠেলে দেয়ার চক্রান্ত চলছে : আল্লামা বাবুনগরী

দেশকে ধর্মহীনতা ও নাস্তিকতার দিকে ঠেলে দেয়ার চক্রান্ত চলছে : আল্লামা বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম হাটহাজারীর মুঈনে মুহতামিম আল্লামা জুনায়েদ বাবুনগরীর দিনাজপুর আগমন উপলক্ষে গতকাল সকালে অনুষ্ঠিত এক ওলামা সম্মেলনে প্রধান অতিথির ভাষণে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, বাংলাদেশে মুসলমানদের ধর্মবিশ্বাস, মূল্যবোধ এবং নীতি-নৈতিকতাকে মুছে ফেলার মাধ্যেমে দেশকে ধর্মহীন ও নাস্তিকতার দিকে ঠেলে দেয়ার দেশী-বিদেশী চক্রান্ত চলছে। তিনি বলেন, কুরআনের শিক্ষায় মুসলিমসন্তানদের শিক্ষিত করে ধর্মহীনতা থেকে রক্ষা করতে ওলামাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বিজাতীয় আচার, অর্চনা, উৎসব ও উৎযাপন বর্জন করতে দাওয়াতি কাজ বৃদ্ধি করতে হবে। ব্যাক্তি ও পারিবারিক জীবনে প্রিয়নবীর সুন্নাতের ইত্তেবা করতে হবে।
তিনি বলেন, দেওবন্দের নীতি ও আদর্শ হলো তাওহীদ ও সুন্নাহর ওপর অবিচল থেকে সকল বাতিল ফিতনার মুকাবিলা করা। কওমী ওলামারা মুসলমানদের ঈমান-আকিদার হেফাজতের সাথে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষারও অতন্দ্র প্রহরী।
আল্লামা বাবুগরী বলেন, কওমী ওলামায়ে কেরাম দ্বীনের হেফাজতের জন্য নিজের জীবন বিলীন করে দেয়। আল্লাহ ও তাঁর রাসুল সা. এর মর্যাদা রক্ষায় শাহাদাতের নজরানা পেশ করেন। আকাবিরে ওলামায়ে দেওবন্দের মতো বর্তমানেও নাস্তিক্যবাদী গোষ্ঠী, খ্রিস্টান মিশনারি এনজিও, কাদিয়ানী ও তাদের দোসরদের ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

About abu sulaiman

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*