Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / খোরাসান / কুন্দুজে মাদরাসা ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে বিমান হামলায় শামের নবগঠিত আল কায়দা শাখার পক্ষ থেকে শোঁকবার্তা!!

কুন্দুজে মাদরাসা ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে বিমান হামলায় শামের নবগঠিত আল কায়দা শাখার পক্ষ থেকে শোঁকবার্তা!!

তানজিম হাররাস আদ দ্বীন শামের নবগঠিত আল কায়দা শাখার যোদ্ধাদের পক্ষ থেকে শোঁকবার্তা!!

আফগানিস্তানের কুন্দুজ প্রদেশের দাসতে আরচির একটি মাদ্রসায় হাফেজ ছাত্রদের দস্তারবন্দী এবং বিদায় অনুষ্ঠানে মার্কিন সন্ত্রাসীদের বিমান হামলায় অনেক হাফেজ ছাত্র নিহত হওয়ার ঘটনা বিশ্ববাসী প্রত্যক্ষ করেছে। হে কুফ্ফাররা তোমরাও এই নির্মম হত্যাকাণ্ডের ফলাফল ভোগ করার অপেক্ষা কর।
বিইযনিল্লাহ, আল্লাহ তায়ালার অনুগ্রহে তারাতো হিফজুল কুরআন এবং শাহাদাতের মর্যাদা লাভ করেছে। হুফফাজ এবং শুহাদাদের অন্তর্ভুক্ত হয়ে জান্নাতের উচ্চ মাকাম লাভ করবে। বিইযনিল্লাহ!
আর আমরা শুহাদাদের পরিবারপরিজন, ইমারতে ইসলামিয়্যাহ আফগানিস্তান এবং সকল মুসলমানদের পক্ষ থেকে ঐ মুবারক ছাত্র শিক্ষকদের জন্য শোক প্রকাশ করছি, যেমনিভাবে সৃষ্টির সেরা মানব নবীরা এবং আল্লাহওয়ালারা তাদের সন্তানদের জন্য শোক প্রকাশ করতেন। আমারা আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি তিনি যেন তাদের শাহাদাতকে কবুল করেন, হুফফাজদের সম্মানের স্থান দান করেন, সকল প্রকার ধরপাকড় থেকে তাদেরকে নিরাপদ রাখেন। আমীন! আলহামদুলিল্লাহি রব্বিল আলামীন!

About Umar Abdullah