Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / আরব বিশ্ব / উম্মাহর জন্য খুশির সংবাদ, আফগানিস্তান ও সিরিয়াসহ বিভিন্ন অঞ্চল থেকে মুজাহিদদের কাছে কয়েকদিনে ৫৬০ জনেরও বেশি সংখ্যক আই এস সদস্য আত্মসমর্পণ করেছে।

উম্মাহর জন্য খুশির সংবাদ, আফগানিস্তান ও সিরিয়াসহ বিভিন্ন অঞ্চল থেকে মুজাহিদদের কাছে কয়েকদিনে ৫৬০ জনেরও বেশি সংখ্যক আই এস সদস্য আত্মসমর্পণ করেছে।

আলহামদুলিল্লাহ, ছুম্মা আলহামদুলিল্লাহ, আফগানিস্তান ও সিরিয়ার বিভিন্ন অঞ্চলে মুজাহিদীনের কাছে বিপুল সংখ্যক আই এস সদস্যদের অত্মসমর্পণের খবর পাওয়া যাচ্ছে, সিরিয়ার হামা অঞ্চলে আজ ৪০০ এর চেয়েও বেশি আই এস সদস্য মুজাহিদীনের কাছে আত্মসমর্পণ করেছে। ইবা এজেন্সির সুত্রে জানা যায়, সিরিয়ার হামা অঞ্চলের সকল আই এস সদস্যই অস্ত্রসহ মুজাহিদদের কাছে আত্মসমর্পণ করেছে। গত ৭ ই ফেব্রুয়ারী বুধবার আফগানিস্তানের কোনার প্রদেশের নারিন অঞ্চলে দায়েশের ১০৫ জনের একটি কাফেলা এবং আরো একটি দল তাদের দল থেকে বিভক্ত হয়ে মুজাহিদীনের কাছে আত্মসমর্পণ করেছে বলে খবর পাওয়া গেছে। আত্মসমর্পণকারীদের মধ্যে জাখিল, আব্দুল জালাল, সালমান, হাবিবুল্লাহ এবং নিযামি ছাড়াও বেশ কয়েকজন শীর্ষস্থানীয় কমান্ডার রয়েছেন। তাঁরা বাস্তবতা উপলদ্ধি করার পর নিজেদের কাজ ও অপরাধগুলোর কারণে অনুতপ্ত হয়ে দায়েশের পক্ষ ত্যাগ করে ইমারাতে ইসলামিয়ার কাতারে মিলিত হয়। সকলেই ইমারতে ইসলামিয়ার জিম্মাদার শাইখুল হাদিস মৌলভী হিবাতুল্লাহ আখুন্দযাদাহ হাফিজাহুল্লাহ-এর আনুগত্য স্বীকার করার শপথ নিয়েছে। এর আগে মানোজি জেলার ক্লায়গল ও ক্রাঙ্গল নামক দুটি স্থানে ২৫ জনের একটি দল মুহাম্মদ আরেফ নামক একজন শীর্ষ কমান্ডারের নেতৃত্বে দায়েশের দল থেকে বেরিয়ে মুজাহিদীনের কাতারে শামিল হয়। অপর দিকে সিরিয়ার বিভিন্ন অঞ্চলে মুজাহিদীনদের সাথে আই এস এর তুমুল সংঘর্ষের পর এখন আই এস সদস্যদের আত্মসমর্পণের হিড়িক পড়েছে। সিরিয়ার হামা আঞ্চলের অাত্মসমর্পণকারীদের আহতদেরকে চিকিৎসা সেবা দিচ্ছেন তাহরির আশ শামের মুজাহিদগন।

আই এস এর আত্মসমর্পণের একটি ভিডিও:

ভিডিওটির আরেকটি লিংক:

http://www.mediafire.com/file/u46i4zrjz4688oe/video_2018-02-13_16-34-38.mp4

About ahmad abdullah

৪ comments

  1. প্রিয় ভাইয়েরা, ভিডিওটি একটি সহজ ডাউনলোড লিংককে দেয়ার অনুরোধ করছি। যাতে মোবাইল ও কম্পিউটারে ডাউনলোড করা যায়।

  2. গাযওয়াহ ব্লগের মডারেটর ভাইদের অনুরোধ করছি, প্লিজ আপনারা তালিবান ভাইদের ভিডিওগুলো দিন। সম্প্রতি যেগুলো আপনাদের হাতে এসেছে। জাযাকুমুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*