Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / তানজীম / আনসার আল ইসলাম বাংলাদেশ / আল্লাহর রাসুলকে (সাঃ) কটুক্তিকারী “নিলয় নীল” হত্যাকান্ডের দায়ভার গ্রহণ

আল্লাহর রাসুলকে (সাঃ) কটুক্তিকারী “নিলয় নীল” হত্যাকান্ডের দায়ভার গ্রহণ

আল্লাহর রাসুলকে (সাঃ) কটুক্তিকারী “নিলয় নীল” হত্যাকান্ডের দায়ভার গ্রহণ

“যারা আল্লাহ ও তাঁর রসূলকে কষ্ট দেয়, আল্লাহ তাদের প্রতি ইহকালে ও পরকালে অভিসম্পাত করেন এবং তাদের জন্যে প্রস্তুত রেখেছেন অবমাননাকর শাস্তি|’’ – সূরা আহযাব, ৫৭

আলহামদুলিল্লাহ! আনসার-আল-ইসলাম (আল-কায়দা ভারতীয় উপমহাদেশ, বাংলাদেশ শাখা) এর মুজাহিদিনরা হামলা চালিয়ে আল্লাহ তা’আলা এবং তাঁর রাসূলের (তাঁর উপর শান্তি বর্ষিত হোক) দুশমন নিলয় চৌধুরী নীলকে হত্যা করেছেন।

মহান আল্লাহর রহমতে এই অপারেশন আজ (৭ই আগস্ট, ২০১৫) দুপুর ১টা ৪৫ এ ঢাকা’র খিলগাঁও এলাকায় সম্পন্ন হয়। আলহামদুলিল্লাহ!

আমরা, আল-কায়দা ভারতীয় উপমহাদেশ, আল্লাহ’র রাসূল (তাঁর উপর শান্তি বর্ষিত হোক) এর সম্মান রক্ষার্থে পরিচালিত প্রতিশোধমূলক এই হামলার সম্পূর্ণ দায়ভার গ্রহন করছি।

এবং, আমরা আল্লাহ্* তা’আলা এবং তাঁর রাসুলের (তাঁর উপর শান্তি বর্ষিত হোক) নিকৃষ্টতম দুশমনদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি। আমরা এদের এবং তাদের সাথীদের ধ্বংস করতে সর্বশক্তি প্রয়োগ করব ইনশা’আল্লাহ।

আলহামদুলিল্লাহ! এই অপারেশন এই জমিনের আপামর মুসলিম জনসাধারন ও হক্কানি উলামায়ে-কিরামগণের অন্তর প্রশান্ত করেছে এবং মুনাফিক ও কুফফারদের অন্তর্জ্বালা সৃষ্টি করেছে।

হে মুসলিম উম্মাহ, আমরা আপনাদেরকে এই নিশ্চয়তা দিচ্ছি যে, যতক্ষণ পর্যন্ত আপনাদের এই সন্তানদের ধমনীতে রক্ত প্রবাহিত হতে থাকবে, ততক্ষন পর্যন্ত আল্লাহ ও তাঁর রাসুলের (তাঁর উপর শান্তি বর্ষিত হোক) এই ধরনের শত্রুদের উপর আমাদের অপারেশন চলতেই থাকবে, ইনশা’আল্লাহ!

হে! আল্লাহ ও তাঁর রাসূলের দুশমনেরা, তোমরা অপেক্ষায় থাকো!! কারণ, আমরা অচিরেই তোমাদের কাছে আসছি।

যদি তোমাদের ‘বাক-স্বাধীনতা’ কোন সীমানা মানতে প্রস্তুত না থাকে, তবে তোমাদের হৃদয় যেন আমাদের ‘চাপাতির স্বাধীনতার’ জন্য উন্মুক্ত থাকে।

WE DID NOT FORGET! AND WE WILL NOT FORGET INSHA’ALLAH!

মুফতি আব্দুল্লাহ আশরাফ
মুখপাত্র, আনসার আল ইসলাম
(আল-কায়দা ভারতীয় উপমহাদেশ, বাংলাদেশ শাখা)

About GazwatulSolder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*