Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / উপমহাদেশ / কমান্ডেন্ট FC অফিসার এর একটি বাহিনীর উপর সফল ইস্তিশহাদী হামলার দায় স্বীকার করেছেন, মুহাম্মদ খুরাসানী।

কমান্ডেন্ট FC অফিসার এর একটি বাহিনীর উপর সফল ইস্তিশহাদী হামলার দায় স্বীকার করেছেন, মুহাম্মদ খুরাসানী।

 

৭ ই রবীউল আউয়াল ১৪৩৯ হিজরী, ২৫ নভেম্বর ২০১৭ ইংরেজি, তে পাকিস্তানের কোয়েটার সারইয়াব রোডে তেহরিকে তালেবান পাকিস্তানের ইস্তিশহাদী গ্রুপ THG এর এক জানবায ফিদায়ী মুজাহিদ যেরার আফরিদী, কমান্ডেন্ট FC এর একটি বাহিনীকে টার্গেট করে ইস্তিশহাদী হামলা করেন, যার ফলে ৪ সরকারী কর্মকর্তা জাহান্নামে পৌঁছে গেছে বলে জানিয়েছেন তেহরিকে তালেবান পাকিস্তানের মূখপাত্র, মুহাম্মদ খুরাসানী।
উক্ত দায় স্বীকার বার্তায় তেহরিকে তালেবান পাকিস্তানের মূখপাত্র মুহাম্মদ খুরাসানী আরো জানান, গত ২৪ নভেম্বর ডেরা ইসমাঈল খান’তে তেহরিকে তালেবান পাকিস্তানের HTF এর কমান্ডোদের হাতে মেজর ইসহাক সহ ৩ কর্মকর্তা নিহত হয়েছিলো। HTF এর কমান্ডোগণ পরিপূর্ণভাবে নিরাপদ স্থানে পৌঁছার পর আজ (২৫নভেম্বর ২০১৭ইংরেজি) তেহরিকে তালেবান উক্ত হামলার দায় স্বীকার করেছে।
মুহাম্মদ খুরাসানী আরো বলেন, তেহরিকে তালেবান পাকিস্তান বর্তমান সময়ে তাগুত শাসকদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে,আলহামদুলিল্লাহ। এই পর্যন্ত দাজ্জালী শক্তির হাজার হাজার অনুসারীকে জাহান্নামে পৌঁছিয়েছে, এবং তারা দাজ্জালী শক্তিকে সমূলে বিনাশ না করা পর্যন্ত নিজেদের জীবন কুরবানী করে যাবেন ইনশাআল্লাহ।

About ahmad abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*