Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / সংবাদ / অন্যান্য সংবাদ / আফগানিস্তানে চলছে কুফফার নিধন, আফগানিস্তান সত্যিই কুফফারদের কবরস্থান!!

আফগানিস্তানে চলছে কুফফার নিধন, আফগানিস্তান সত্যিই কুফফারদের কবরস্থান!!

আফগানিস্তানের জাবুল প্রদেশের আরঘান্দাব জেলার জারহগি ঘুনদি এলাকায় একজন স্নাইপারের হামলায় এক ভাড়াটে আরোহী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। একটি রিপোর্ট জানিয়েছে, শনিবার বিকালবেলা কান্দাহার প্রদেশের ভাড়াটে গভর্নরের সৈন্যবাহিনী কেন্দ্রীয় জেলা থেকে ফিরে আসার সময় আরঘিস্তান জেলার ওয়ানডুজ এলাকায় মুজাহিদগণের হামলার কবলে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার হয়, তাদের ক্ষয়ক্ষতির পরিমাণ এই মুহূর্তে অজানা। ঐদিন রাতে একই জেলার ওয়াম এলাকায় গুলিবিদ্ধ হয়ে কমপক্ষে ৩জন পুতুলসেনা নিহত এবং আরো একজন গুরুতরভাবে আহত হয়েছে। একইভাবে, শনিবার ঐ কথিত জেলায়ই মুজাহিদগণের হামলায় একটি রেঞ্জার পিকআপ এবং একটি এপিসি ধ্বংস হয়ে ঘটনাস্থলেই ৩পুতুলসেনার জীবনাবসান ঘটে।
এদিকে শনিবার রাতের প্রথম প্রহরে দেশটির হেরাত প্রদেশের শিন্দান্দ জেরার ওয়াজির আবাদ এলাকায় মুজাহিদগণের হামলায় একটি ভাড়াটে ট্যাংক ধ্বংস হয়ে কমপক্ষে ৫ পুতুলসেনা নিহত হওয়ার পাশাপাশি আরো ৪ জন আহত হয়েছে।
আফগানিস্তানের হেলমান্দ যেন শত্রুদের মরণস্থান। নিয়মিত হামলার অংশ হিসেবে শনিবার রাত ৭টার দিকে প্রদেশটির গেরিশক জেলার সেইদানু এলাকায় একটি চেকপোস্টের টাওয়ারে স্নাইপারের আক্রমণে গুলিবিদ্ধ হয়ে ৩ শত্রুবন্দুকধারী জাহান্নামে।জানা গেছে, মুজাহিদগণ একটি রাইফেল গণিমত লাভ করেছেন। শনিবার রাত্রিতেই ঐ জেলার মাহাজারু এলাকায় মুজাহিদগণের স্নাইপার আক্রমণের কবলে পড়ে এক স্থানীয় মিলিশিয়া প্রহরীদল ঘটনাস্থলেই তাদের ২ পুতুলসেনাকে হারায় এবং তাদের আরেকজন গুরুতর আহত হয়।অন্যদিকে, প্রদেশটির নাওয়া জেলার হাজী আঘা দারাব এলাকায় শনিবারে স্থানীয় সময় ৪:৩০ টার দিকে একজন স্নাইপারের হামলায় এক আরোহী সেনা নিহত হওয়ার পাশাপাশি আরেকজন আহত হয়। গত পরশু মধ্যাহ্নে হেলমান্দ প্রদেশের তরি শাহ এলাকায় স্নাইপার গুলিবর্ষণের মাধ্যমে গুলিবিদ্ধ হয়ে এক পুলিশ সদস্য তৎক্ষণাৎ নিহত হয়।
নিমরুজ প্রদেশের খাশ রড জেলার তলি এলাকায় গতপরশু খুব সকালে মুজাহিদগণের সাথে উষ্ণ গুলিবিনিময়ের একপর্যায়ে এক আরবাকি বন্দুকধারী গ্রেফতার হয় এবং ঐ হামলায় ২টি শত্রু যানবাহন ধ্বংস হয়েছে।জানা গেছে, অপারেশনটিতে একজন মুজাহিদও আহত হয়েছিলেন।

About ahmad abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*