Templates by BIGtheme NET
BREAKING NEWS
Home / মিডিয়া / আস-সাহাব উপমহাদেশ / alQaeda || As-Sahab Media || বিশ্বাসঘাতক পাকিস্তান আর্মি দ্বারা মুজাহিদীনদের পরিবারকে গ্রেপ্তারের বিষয়ে বার্তা

alQaeda || As-Sahab Media || বিশ্বাসঘাতক পাকিস্তান আর্মি দ্বারা মুজাহিদীনদের পরিবারকে গ্রেপ্তারের বিষয়ে বার্তা

[বাংলায় অনুবাদ]

(এই অনুবাদটির কোন কর্তৃপক্ষ নেই, যেহেতু এটা আস সাহাব- এর অনুবাদ, তাই আমরা আস সাহাবের লিস্টে সংকলন করলাম।)

আল্লাহর নামে শুরু করছি
সমস্ত প্রশংসা আল্লাহ তায়ালার জন্য, সালাত ও সালাম বর্ষিত হোক আল্লাহর রাসুল মুহাম্মাদ, তাঁর পরিবারবর্গ, সাহাবায়ে কেরাম ও তাঁদের অনুসারীদের উপর।
মুহাজির মুজাহিদদেরকে খেয়ানতকারী পাকিস্তানী বাহিনী কর্তৃক বন্দি করার বিষয়ে জামায়াত কায়েদাতুল জিহাদের পক্ষ থেকে বিবৃতি।
জামায়াত কায়েদাতুল জিহাদ ঘোষণা করছে যে, গত দেড় বছর ধরে আমেরিকান গোয়েন্দা সংস্থার নির্দেশে খেয়ানতকারী পাকিস্তানী কর্তৃপক্ষ নিম্নের মুহাজিরদের বন্দি করেছে-
১/ সাইয়েদাহ সুমাইয়াহ মারজান সালেম-
তিনি শহীদ আদনান শাকের জুমআ রহিমাহুল্লাহর সম্মানিতা স্ত্রী। তাঁকে তাঁর সন্তানদের সাথে দক্ষিন ওয়াজিরিস্তানের ওয়ানা শহর থেকে তাঁদের অবস্থানস্থল থেকে খেয়ানতকারী পাকিস্তানী বাহিনী হামলা করে বন্দি করেছে।
২/ সাইয়েদাহ ফাতেমা আইমান আয-যাওয়াহিরি – শহীদ আবু বাসির আলউরদুনি রহিমাহুল্লাহর সম্মানিতা স্ত্রী।
ওয়াজিরিস্তানে অনবরত বোমাবর্ষণের ফলে সেখান থেকে তাঁদের বের হওয়ার পর পাকিস্তানের অভ্যন্তরে পাকিস্তানী বাহিনী তাঁর সাত সন্তানসহ গ্রেফতার করেছে।
৩/ সাইয়েদাহ উমাইমাহ আইমান আয-যাওয়াহিরি-
তিনি শহীদ আবু দুজানা আলপাশা রহিমাহুল্লাহর সম্মানিতা স্ত্রী। ওয়াজিরিস্তানে অনবরত বোমাবর্ষণের ফলে সেখান থেকে তাঁদের বের হওয়ার পর পাকিস্তানের অভ্যন্তরে পাকিস্তানী বাহিনী তাঁর পাঁচ সন্তানসহ গ্রেফতার করেছে।
ভক্ষক খেয়ানতকারী পাকিস্তানী বাহিনীর সাথে আমাদের সকল মধ্যস্থতা ও আলোচনা এখনো পর্যন্ত ব্যর্থ হয়েছে। যারা তাদের প্রভু আমেরিকার নির্দেশে এই দুর্বল সম্মানিতা বন্দিদের গ্রেফতার করেছে।
আল্লাহ তায়ালার সাহায্য ও তাওফিকে নিশ্চই আমরা পাকিস্তানী শাসকবর্গ, তাদের খেয়ানতকারী বাহিনী ও তাদের প্রভু আমেরিকাকে তাদের অপরাধী কর্মকাণ্ডের সাধ বুঝিয়ে দিবো।
وَسَيَعْلَمُ الَّذِينَ ظَلَمُوا أَيَّ مُنْقَلَبٍ يَنْقَلِبُونَ
জালেমরারা শীঘ্রই জানতে পারবে তাদের গন্তব্যস্থল কিরূপ।– সুরা শুয়ারা- ২২৭
আমাদের সর্বশেষ কথা হচ্ছে সমস্ত প্রশংসা ওই সত্তার জন্য, যিনি জগতসমুহের প্রতিপালক, এবং সালাত ও সালাম বর্ষিত হোক আল্লাহর রাসুল মুহাম্মাদ, তাঁর পরিবারবর্গ, সাহাবায়ে কেরাম ও তাঁদের অনুসারীদের উপর।

About GazwatulSolder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*